আজ বৃহস্পতিবার, ২২শে অক্টোবর, ২০২০ ইং, ৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

পাইকগাছায় দুর্ধর্ষ চুরি; থানায় মামলা, মালামাল উদ্ধার ও ঘটনায় জড়িতদের গ্রেফতার না হওয়ায় আতংকিত এলাকাবাসী!

স্টাফ রিপোর্টার, পাইকগাছা থেকে ফিরেঃ
খুলনার পাইকগাছায় ঘটে যাওয়া দুর্ধর্ষ চুরির ঘটনায় থানায় মামলা হলেও গত দু’সপ্তাহ অতিবাহিত হলেও চুরি যাওয়া মালামালসহ ঘটনায় জড়িত চোরকে আটক করতে পারেনি থানা পুলিশ। ঘটনার পর থেকে এলাকাবাসীর মাঝে আতংক বিরাজ করছে। ভুক্তভোগী বাড়ির মালিক রিয়াজ হায়দার রেজা আসামি শনাক্ত করে পুলিশকে

মামলার বিবরণে জানাযায়, উপজেলার সরল ৫নং ওয়ার্ড গ্রামের সরল কালিবাড়ী রোডের বাসিন্দা শেখ রিয়াজ হায়দার রেজা গত ০৪/০৯/২০ তারিখে দুপুর ১২ টার দিকে ঘর তালাবদ্ধ করে নিজ প্রয়োজনে পার্শ্ববর্তী হিতামপুর গ্রামে যান। এরপর বিকাল ৫টার দিকে তিনি বাড়িতে ফিরে দেখেন তার ঘরের গ্রীলের ও দরজার তালা ভাঙ্গা। দরজা খোলা অবস্থায় রয়েছে। ভিতরে প্রবেশ করে দেখতে পান স্টীলের আলমারীর ও ড্রয়ারের তালা ভেঙে সোনার নেকলেস, স্বর্নের ৩ টা চেইন, ২ জোড়া কানের দুল ও ৪০ হাজার নগত টাকা চুরি করে নিয়ে গেছে। এ ঘটনা শুনে আশপাশের লোকজন এসে দেখেন চোরেরা ঘরের পিছনদিক থাকা সুপারি গাছ বেয়ে ছাদে উঠে সিঁড়ি দিয়ে নেমে চুরি করে। পরে বিষয়টি থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন ও চুরির ঘটনায় আলামত সংগ্রহ করেন। পরে অজ্ঞাত নামা উল্লেখ করে থানায় মামলা করেন ভুক্তভোগী ও ক্ষতিগ্রস্ত বাড়ি মালিক শেখ রিয়াজ হায়দার রেজা। যার নাং ০৬, তারিখ ০৫/০৯/২০ ইং।

এ দিকে ঘটনার পর থেকে দু’সপ্তাহ অতিবাহিত হলেও চুরি যাওয়া মালামাল উদ্ধার ও ঘটনায় জড়িত চোরকে আটক করতে না পারায় অত্র এলাকার বাসিন্দাদের মাঝে এক প্রকার আতংক বিরাজ করছে। বিষয়টি নিয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগী রিয়াজ হায়দার রেজা সহ এলাকাবাসী।

ভাল লাগলে শেয়ার করুন

মন্তব্য করুন

     এই বিষয়ের আরো সংবাদ

ফেসবুকে দৈনিক তথ্য