২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার,রাত ১২:৪০

শিরোনাম
খুলনার ৬ টি আসনে জয়ী নৌকার প্রার্থীরা বেসামরিক প্রশাসনকে সহায়তার লক্ষ্যে নৌবাহিনী মোতায়েন ভোটারদের হুমকি দিচ্ছে এমপি সালাম মুর্শিদীর লোকের, অভিযোগ স্বতন্ত্র প্রার্থীর ভারতীয় ও রাশিয়ার সশস্ত্র বাহিনীর সদস্যদের সাথে নৌপ্রধানের সাক্ষাৎ বীরশ্রেষ্ঠ শহিদ রুহুল আমিন ও বীর বিক্রম শহিদ মহিবুল্লাহর শাহাদত বার্ষিকী পালন রূপসা প্রেসক্লাবের উদ্যোগে বীর ‍মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নৌবাহিনীর ৬৭১ জন নবীন নাবিকের শিক্ষা সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত আমরা একবারও বলিনি তফসিল পেছানোর কথা : ইসি আহসান হাবিব শীতকালীন রাষ্ট্রপতি কুচকাওয়াজ পরিদর্শন করলেন নৌবাহিনী প্রধান

পাইকগাছায় টাকা, তাসখেলার সরঞ্জমসহ ৭ জুয়াড়ী আটক!

প্রকাশিত: জুলাই ৯, ২০২০

  • শেয়ার করুন

এ কে আজাদ, পাইকগাছা: পাইকগাছা থানা পুলিশ অভিযান চালিয়ে টাকা, তাসখেলার সরঞ্জামসহ ৭ জুয়াড়ী কে আটক করেছে। মঙ্গলবার রাতে চাদখালী ইউনিয়নের দেবদুয়ারের একটি লিজ ঘেরের বাসা থেকে তাদের আটক করা হয়। এ ঘটনায় থানায় মামলা হয়েছে ।

অাটককৃতদের বুধবার দুপুরে পাইকগাছা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিট্রেট অাদালতে প্রেরন করা হয়েছে।

জানা যায়, পাইকগাছা থানার এসআই অনিষ মন্ডলের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে উপজেলার চাঁদখালী ইউনিয়নের দেবদুয়ারের আবুজরের লীজ ঘেরের বাসা থেকে তাস, টাকা ও জুয়ার সরঞ্জামসহ ৭ জুয়াড়ী কে আটক করে।

আটককৃতরা হলো দেবদুয়ার গ্ৰামের আজিজ মোল্লার ছেলে রাসেদ মোল্যা, জামাল সরদারের ছেলে সাইদ, হাকিম সরদারের ছেলে রাসেল, লতিফ গাজীর ছেলে মোজাত আলী, ইউনুস সরদারের ছেলে মুক্তাজুল, খোকন গাজীর ছেলে কালু গাজী ও শেখ শওকত আলীর ছেলে নাইম। জুয়াড়ীদের নামে এস আই অনিষ মন্ডল বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে। মামলা নং ১০ তাং ৮/৭/২০ ।

ওসি এজাজ শফী জানান, জুয়াড়ী দের নামে নিয়মিত মামলা রুজু করে আসামীদের আদালতে পাঠানো হয়েছে ।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন