২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার,সকাল ৮:০৬

শিরোনাম
কয়রায় মহসিন রেজা, ডুমুরিয়ায় এজাজ ও পাইকগাছায় আনন্দ চেয়ারম্যান নির্বাচিত খুলনায় নির্বাচন পরবর্তী সহিংসতা বিষয়ে সংবাদ সম্মেলন ফেরদৌস আহম্মেদ’র প্রধানমন্ত্রী গরিব-দু:খী মানুষের ভাগ্যের উন্নয়ন করে চলেছেন-কেসিসি মেয়র খুলনায় তিনদফা দাবিতে ৩ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক কর্মচারীদের কর্মবিরতি পালন দীর্ঘ অপেক্ষার পর রেল নেটওয়ার্কে যুক্ত হলো মোংলা বন্দর সরকার সবসময় দুর্যোগে ক্ষতিগ্রস্থ মানুষের পাশে থাকবে-ভূমিমন্ত্রী খুলনায় নতুন ভবনে নতুন আঙ্গিকে গণহত্যা জাদুঘর বিয়ের প্রলোভন দেখিয়ে শারিরিক সম্পর্ক; মোংলা থানার ওসি (তদন্ত) ক্লোজড সুন্দরবনে আগুন, কারণ বের করতে আরও ৭ কার্যদিবস সময় নিলো তদন্ত কমিটি

পাইকগাছায় টাকা, তাসখেলার সরঞ্জমসহ ৭ জুয়াড়ী আটক!

প্রকাশিত: জুলাই ৯, ২০২০

  • শেয়ার করুন

এ কে আজাদ, পাইকগাছা: পাইকগাছা থানা পুলিশ অভিযান চালিয়ে টাকা, তাসখেলার সরঞ্জামসহ ৭ জুয়াড়ী কে আটক করেছে। মঙ্গলবার রাতে চাদখালী ইউনিয়নের দেবদুয়ারের একটি লিজ ঘেরের বাসা থেকে তাদের আটক করা হয়। এ ঘটনায় থানায় মামলা হয়েছে ।

অাটককৃতদের বুধবার দুপুরে পাইকগাছা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিট্রেট অাদালতে প্রেরন করা হয়েছে।

জানা যায়, পাইকগাছা থানার এসআই অনিষ মন্ডলের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে উপজেলার চাঁদখালী ইউনিয়নের দেবদুয়ারের আবুজরের লীজ ঘেরের বাসা থেকে তাস, টাকা ও জুয়ার সরঞ্জামসহ ৭ জুয়াড়ী কে আটক করে।

আটককৃতরা হলো দেবদুয়ার গ্ৰামের আজিজ মোল্লার ছেলে রাসেদ মোল্যা, জামাল সরদারের ছেলে সাইদ, হাকিম সরদারের ছেলে রাসেল, লতিফ গাজীর ছেলে মোজাত আলী, ইউনুস সরদারের ছেলে মুক্তাজুল, খোকন গাজীর ছেলে কালু গাজী ও শেখ শওকত আলীর ছেলে নাইম। জুয়াড়ীদের নামে এস আই অনিষ মন্ডল বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে। মামলা নং ১০ তাং ৮/৭/২০ ।

ওসি এজাজ শফী জানান, জুয়াড়ী দের নামে নিয়মিত মামলা রুজু করে আসামীদের আদালতে পাঠানো হয়েছে ।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন