২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার,বিকাল ৩:৫৭

পাইকগাছায় করোনায় পুলিশ সদস্যের মৃত্যু; আইজিপি’র শোক

প্রকাশিত: জুন ২৪, ২০২১

  • শেয়ার করুন

করোনায় জীবন দিলেন বাংলাদেশ পুলিশের আরও এক সম্মুখযোদ্ধা কনস্টবল মোঃ আজিজুর রহমান। তিনি খুলনা জেলা পুলিশের পাইকগাছা কোর্টে কর্মরত ছিলেন। করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার বিকাল সাড়ে চারটায় খুলনা ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে মৃত্যুবরণ করেন।

মোঃ আজিজুর রহমান (৫১) সাতক্ষীরা জেলার তালা থানার মোড়গাছা গ্রামে জন্মগ্রহণ করেন। তার পিতার নাম মোঃ আবুল হোসেন সরদার।

বাংলাদেশ পুলিশের ব্যবস্থাপনায় মরদেহ মরহুমের গ্রামের বাড়িতে পাঠানো হবে। সেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

খুলনা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান বলেন, ‘আমরা একটি ক্রান্তিকাল পার করছি। আমাদের জেলায় এ পর্যন্ত ১১৫ জন করোনা আক্রান্ত হয়েছিলেন। এ্রর মধ্যে এই প্রথম মোঃ আজিজুর রহমান মারা গেলেন। এতে আমরা মর্মাহত। আমরা নিহতের মরদেহ গ্রামের বাড়িতে পৌঁছানোর কাজ করছি।

উল্লেখ্য, এ নিয়ে বর্তমান করোনাকালে বাংলাদেশ পুলিশের ৬৬ জন সদস্যের মৃত্যু হলো।

এদিকে করোনায় বাংলাদেশ পুলিশের গর্বিত সদস্য এএসআই (সশস্ত্র) মোঃ দলিল উদ্দিন বিশ্বাসের মৃত্যুতে ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি), বাংলাদেশ
ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

আইজিপি আজ এক শোকবাণীতে বলেন, করোনা সংক্রমণ রোধে সম্মুখযোদ্ধা হিসেবে দায়িত্ব পালনকালে জীবন দিলেন আমাদের আরও এক বীর সদস্য কনস্টবল মোঃ আজিজুর রহমান। দেশ ও জনগণের সেবায় জীবন উৎসর্গ করে তিনি ত্যাগের এক অনুপম দৃষ্টান্ত স্থাপন করেছেন। তার প্রতি আমরা শ্রদ্ধা জানাই।

আইজিপি মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন। তিনি শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানান।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন