২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার,বিকাল ৪:০৮

দৈনিক যুগান্তরের খুলনা ব্যুরোর সিনিয়র রিপোর্টার মোস্তফা কামাল আর নেই

প্রকাশিত: জুলাই ৯, ২০২১

  • শেয়ার করুন

দৈনিক তথ্যঃ খুলনা ব্যুরো দৈনিক যুগান্তরের খুলনা ব্যুরোর সিনিয়র রিপোর্টার মোস্তফা কামাল আহম্মেদ (৫১) করোনায় আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছে্ন । (ইন্নালিল্লাহি.– – – – -রাজিউন)।

(৯ জুলাই) বৃহস্পতিবার দিবাগত রাত ২টায় তার মৃত্যু নিশ্চিত করেছেন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক। ২০১৬ সালের ১ জুন তিনি যুগান্তরের যোগদান করেন। এর আগে খুলনার আঞ্চলিক ও অন্য জাতীয় দৈনিকে কাজ করেছেন। তার বাড়ি নগরীর খালিশপুর থানার আলমনগর এলাকায়। পিতা মৃত মনসুর আহমেদ। তিনি স্ত্রী ও তিন ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তিনি গত এক সপ্তাহ ধরে অসুস্থ ছিলেন।বাড়িতে অক্সিজেন নিচ্ছিলেন।বৃহস্পতিবার তার করোনা পজেটিভের রিপোর্ট পাওয়া যায়। রাত ১২ টার পর থেকে তিনি শ্বাস প্রশ্বাস নিতে পারছিলেন না। রাত একটায় অবস্থার অবনতি ঘটলে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। সদাহাস্যজ্বল এই গণমাধ্যমকর্মীর মৃত্যুর খবর পেয়ে তাঁর দীর্ঘদিনের সহকর্মী ও শুভানুধ্যায়ীরা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভিড় করেন।

মরহুমের নামাজে জানাজা আজ (৯ জুলাই) শুক্রবার বাদ জুম্মা খালিশপুর স্টিল রোলিং মিল জামে মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে। জানাজা শেষে মরহুমকে গোয়ালখালী কবরস্থানে সমাহিত করা হবে। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে, আত্মীয়স্বজন এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুর সংবাদ পেয়ে খুলনা প্রেসক্লাবের সভাপতি এসএম জাহিদ হোসেন এবং খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ মুন্সি মাহবুব আলম সোহাগ এবং খুলনা সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি হুমায়ুন কবির খালিশপুর মরহুমের নিজ বাড়িতে যান। নেতৃবৃন্দ শোকাহতদের পাশে কিছু সময় অবস্থান করেন এবং ধৈর্য ধারণের জন্য সান্তনা দেন। এসময়ে নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

আমরা শোকাহত, তাঁর শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি এবং তাঁর আত্মার মাগফিরাত কামনা করছি, আল্লাহ তাকে জান্নাতবাসী করুক।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন