২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার,রাত ২:০৪

শিরোনাম
খুলনার ৬ টি আসনে জয়ী নৌকার প্রার্থীরা বেসামরিক প্রশাসনকে সহায়তার লক্ষ্যে নৌবাহিনী মোতায়েন ভোটারদের হুমকি দিচ্ছে এমপি সালাম মুর্শিদীর লোকের, অভিযোগ স্বতন্ত্র প্রার্থীর ভারতীয় ও রাশিয়ার সশস্ত্র বাহিনীর সদস্যদের সাথে নৌপ্রধানের সাক্ষাৎ বীরশ্রেষ্ঠ শহিদ রুহুল আমিন ও বীর বিক্রম শহিদ মহিবুল্লাহর শাহাদত বার্ষিকী পালন রূপসা প্রেসক্লাবের উদ্যোগে বীর ‍মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নৌবাহিনীর ৬৭১ জন নবীন নাবিকের শিক্ষা সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত আমরা একবারও বলিনি তফসিল পেছানোর কথা : ইসি আহসান হাবিব শীতকালীন রাষ্ট্রপতি কুচকাওয়াজ পরিদর্শন করলেন নৌবাহিনী প্রধান

দুর্ঘটনার কবলে খুলনা সিটি মেয়রের গাড়ি

প্রকাশিত: নভেম্বর ২, ২০২০

  • শেয়ার করুন

খুলনা সিটি করপোরেশনের (কেসিসি) মেয়র তালুকদার আব্দুল খালেককে বহনকারী পাজেরো গাড়ির সঙ্গে একটি করিমনের সংঘর্ষের ঘটনা ঘটেছে।

সোমবার (২ নভেম্বর) সকাল ৯টার দিকে খুলনা-মোংলা মহাসড়কের সুকদাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

কাটাখালি হাইওয়ে থানার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

সংঘর্ষের সময় সিটি মেয়র গাড়িতে ছিলেন। গাড়ির পিছনের অংশ কিছুটা ক্ষতিগ্রস্ত হলেও মেয়র বা অন্য কেউ আহত হননি। এ ঘটনায় করিমনের চালক পালিয়ে গেছেন। তবে আঘাতকারী করিমনটিকে আটক করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, খুলনা-মোংলা মহাসড়কের সুকদাড়া এলাকায় সিটি মেয়রের গাড়ির সামনে হঠাৎ একটি করিমন এসে থামে। এসময় মেয়রের গাড়িটির চালক গাড়ির গতি কমান। পিছনের দিকে আরেকটি করিমন এসে ধাক্কা দেয়। এতে গাড়ির পিছনের অংশ কিছুটা ক্ষতিগ্রস্ত হয়। গাড়িতে থাকা মেয়রসহ ৪ জনের কেউই আহত হননি।

ওসি জানান, দুর্ঘটনায় সিটি মেয়রের গাড়িটির পিছনের গ্লাস ভেঙে গেছে। বড় ধরনের কোনো ক্ষতি হয়নি। দুর্ঘটনার পর তাৎক্ষণিক করিমনের চালক পালিয়ে গেছেন। তবে করিমনটিকে আটক করা হয়েছে। এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি।

মেয়র তালুকদার আব্দুল খালেক বলেন, ‘খুলনা-মোংলা মহাসড়কের সুকদাড়া এলাকার মহিষ খামারের সামনে একটি করিমন পিছন দিক থেকে এসে আমার গাড়িতে ধাক্কা দেয়। এতে গাড়ির পিছন অংশ ক্ষতিগ্রস্থ হয়। তবে আমি সুস্থ আছি।’

মেয়র জানান, বাগেরহাটের রামপালে একটি উন্নয়নমূলক কাজ পরিদর্শনে তিনি খুলনা থেকে ওই সড়ক দিয়ে যাচ্ছিলেন।

উল্লেখ্য, এর আগে ২০১৯ সালের ২৪ আগস্ট খুলনা সিটি করপোরেশের (কেসিসি) মেয়র তালুকদার আব্দুল খালেকের গাড়ির সঙ্গে একটি প্রাইভেটকারের সংঘর্ষ হয়। আড়ংঘাটা বাইপাস সড়কের মোড়ে এই দুর্ঘটনা ঘটে। সংঘর্ষে মেয়রকে বহনকারী গাড়িটি আংশিক ক্ষতিগ্রস্ত হলেও কোনো হতাহতের ঘটনা ঘটেনি। প্রাইভেটকারটির সামনের অংশের বেশ কিছু ক্ষতিগ্রস্থ হয়।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন