২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার,রাত ২:০৬

শিরোনাম
খুলনার ৬ টি আসনে জয়ী নৌকার প্রার্থীরা বেসামরিক প্রশাসনকে সহায়তার লক্ষ্যে নৌবাহিনী মোতায়েন ভোটারদের হুমকি দিচ্ছে এমপি সালাম মুর্শিদীর লোকের, অভিযোগ স্বতন্ত্র প্রার্থীর ভারতীয় ও রাশিয়ার সশস্ত্র বাহিনীর সদস্যদের সাথে নৌপ্রধানের সাক্ষাৎ বীরশ্রেষ্ঠ শহিদ রুহুল আমিন ও বীর বিক্রম শহিদ মহিবুল্লাহর শাহাদত বার্ষিকী পালন রূপসা প্রেসক্লাবের উদ্যোগে বীর ‍মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নৌবাহিনীর ৬৭১ জন নবীন নাবিকের শিক্ষা সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত আমরা একবারও বলিনি তফসিল পেছানোর কথা : ইসি আহসান হাবিব শীতকালীন রাষ্ট্রপতি কুচকাওয়াজ পরিদর্শন করলেন নৌবাহিনী প্রধান

ডুমুরিয়ায় বজ্রপাতে দুই সহোদরের মৃত্যু

প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২২

  • শেয়ার করুন

খুলনার ডুমুরিয়ায় বজ্রপাতে দুই সহোদর নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে শুক্রবার(৯ সেপ্টেম্বর) বিকালে উপজেলার সেনপাড়া গ্রামের একটি বিলে। নিহতরা হলেন শরাফপুর ইউনিয়নের দক্ষিণ সেনপাড়া নিবাসী মৃত হাচেন মলঙ্গির দুই পুত্র, বড় পুত্র নাজমুল(৩০০) ও ছোট পুত্র এনামুল(২৫)।

নিহতদের পরিবার সূত্রে জানা যায়, ডুমুরিয়া উপজেলার শরাফপুর ইউনিয়নের সেনপাড়া গ্রামের মলঙ্গী বাড়ির নাজমুল ও এনামুল  বিকেলে বাড়ির পার্শ্ববর্তী বিলে ক্ষেতে কাজ করতে যায়।এ সময় হঠাৎ বজ্রপাত হলে ঘটনাস্হলেই তাদের মৃত্যু হয়।

এ সময় আকষ্মিক বজ্রপাতে ক্ষেতে দুই সহোদরের মর্মান্তিক মৃত্যু হয়। এদিকে সন্ধ্যা গড়িয়ে রাত হয়ে গেলেও দুই ভাই বাড়িতে ফিরে না আসায় মা এবং একমাত্র জীবিত থাকা ভাই ‘রবি’ খুঁজতে গিয়ে বিলে মৃত অবস্থায় নাজমুল এবং ইনামুল কে দেখতে পায়, পেয়ে লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে।তাদের শরীরে বজ্রপাতের আঘাতের চিহ্ন রয়েছে। বজ্রপাতে তারা মারা গেছেন বলে স্থানীয়রা জানিয়েছেন। আকস্মিক এই মৃত্যুতে এলাকার শোকের ছায়া নেমে আসে।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন