২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার,সকাল ৭:৩৭

শিরোনাম
কয়রায় মহসিন রেজা, ডুমুরিয়ায় এজাজ ও পাইকগাছায় আনন্দ চেয়ারম্যান নির্বাচিত খুলনায় নির্বাচন পরবর্তী সহিংসতা বিষয়ে সংবাদ সম্মেলন ফেরদৌস আহম্মেদ’র প্রধানমন্ত্রী গরিব-দু:খী মানুষের ভাগ্যের উন্নয়ন করে চলেছেন-কেসিসি মেয়র খুলনায় তিনদফা দাবিতে ৩ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক কর্মচারীদের কর্মবিরতি পালন দীর্ঘ অপেক্ষার পর রেল নেটওয়ার্কে যুক্ত হলো মোংলা বন্দর সরকার সবসময় দুর্যোগে ক্ষতিগ্রস্থ মানুষের পাশে থাকবে-ভূমিমন্ত্রী খুলনায় নতুন ভবনে নতুন আঙ্গিকে গণহত্যা জাদুঘর বিয়ের প্রলোভন দেখিয়ে শারিরিক সম্পর্ক; মোংলা থানার ওসি (তদন্ত) ক্লোজড সুন্দরবনে আগুন, কারণ বের করতে আরও ৭ কার্যদিবস সময় নিলো তদন্ত কমিটি

ডিবি কার্যালয়ে নায়িকা অপু

প্রকাশিত: আগস্ট ৬, ২০২৩

  • শেয়ার করুন

বিনোদন ডেস্ক: সাইবার ‍বুলিং থেকে প্রতিকার পেতে গোয়েন্দা পুলিশের কার্যালয়ে গেলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।রোববার দুপুরে ঢাকা মিন্টো রোডে ডিবির কার্যালয়ে অভিযোগ জানানোর পাশাপাশি দুপুরের খাবারও খেয়েছেন বলে জানালেন তিনি।ডিবি কার্যালয় থেকে বেরিয়ে আসার পর অপু বলেন, “বেশ কয়েক মাস ধরে সাইবার বুলিংয়ের শিকার হচ্ছি। এটা সর্বোচ্চ মাত্রায় গিয়ে পৌঁছেছে। তাই গোয়েন্দা পুলিশের কার্যালয়ে যেতে হল।”কোন পেইজে বা মেসেঞ্জারে থেকে কী ধরনের বুলিং করা হচ্ছে- জানতে চাইলে তিনি বলেন, “বিভিন্নভাবে বুলিং করা হচ্ছে। আমি অভিযোগের বিভিন্ন লিঙ্কও দিয়েছি।”কার দ্বারা বুলিংয়ের শিকার হচেছন, সে সম্পরর্কে ধারণা থাকলেও নাম প্রকাশ করতে রাজি হননি অপু।“কে বুলিং করছেন, তা আমি বুঝতে পারছি। কিন্তু এখন নাম বলতে পারব না। গোয়েন্দা পুলিশ তা তদন্ত করে বের করুক।”
এছাড়া তার প্রযোজিত ও অভিনীত সিনেমা ‘লালশাড়ি’ যাতে পাইরেসি না হয়, তা নিয়েও অভিযোগ করেছেন অপু।২০০৫ সালে ঢাকাই চলচ্চিত্রে পা রাখা অপু প্রায় একশ সিনেমায় কাজ করেছেন, যার অধিকাংশ চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে।এরেমধ্যে চিত্রনায়িকা শবনম বুবলীর সঙ্গে শাকিবের বিয়ে হয়, তাও লুকানো ছিল। ২০১৮ সালে সন্তান শেহজাদ খান বীরকে সামনে এনে বুবলী বিয়ের খবর প্রকাশ করেন।এরপর বুবলীর সঙ্গেও শাকিবের দূরত্ব তৈরি হয়। শাকিব আবার অপুর নীড়ে ফিরছেন বলে গুঞ্জন চলছে। তার মধ্যেই সাইবার বুলিংয়ের শিকার হওয়ার অভিযোগ করলেন অপু।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন