আজ মঙ্গলবার, ২৬শে অক্টোবর, ২০২১ ইং, ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

খুলনায় সাবেক নৌ সদস্যের বসতবাড়ী কুচক্রী মহল কর্তৃক দখলের চেষ্টায় পাল্টা পাল্টি সংবাদ সম্মেলন

খুলনার বটিয়াঘাটা উপজেলার ঘােলা গ্রামে পৈত্রিক সুত্রপ্রাপ্ত জমির উপর দখলবাজির পায়তারা ও হামলা-মামলা এবং বিভ্রান্তি মূলক মিথ্যা সংবাদের প্রতিবাদে গত মঙ্গলবার (২১সেপ্টম্বর) সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বটিয়াঘাটার কৈয়া এলাকার বিধান সড়ক বাজার চত্বরে আয়োজিত সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যপাঠ করেন ভুক্তভােগী জমির মালিক অবসরপ্রাপ্ত নৌবাহিনী সদস্য শেখর চন্দ্র বিশ্বাস।

লিখিত বক্তব্যে তিনি বলেন, ‘আমার পৈত্রিক সুত্রে প্রাপ্ত ৫০ বছরের অধিক কাল ধরে হিস্যানুযায়ী শান্তিপূর্ণভাবে ভােগ দখলীয় এজমালি বসতবাড়ির ১৪ শতাংশ সম্পত্তি নিয়ে প্রতিপক্ষ নবমিকা বিশ্বাস ও কৃষ্ণপদ বিশ্বাসের সাথে বিরােধ চলে আসছে। সম্প্রতি ওই সম্পত্তি অবৈধ ভাবে জবর-দখলের পায়তারা করছে তারা। এ নিয়ে আমি হরিনটানা থানায় একটি জিডি এন্ট্রি করাসহ গত ৯ সেপ্টেম্বর তারিখে খুলনার বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত (১০৭/১১৭ ধারা) একটি মামলা দায়ের করেছি। কিন্ত এলাকার একটি কুচক্রি ও স্বার্থান্নেষী মহলের প্ররােচনায় প্রতিপক্ষরা আমাদের বিরুদ্ধে মিথ্যা, বানােয়াট ও বিভ্রান্তিকর তথ্য প্রদানের মাধ্যমে গত ১৮ সেপ্টেম্বর কথিত বটিয়াঘাটা প্রেসক্লাবে একটি মনগড়া সাংবাদিক সম্মেলনের আয়োজন করে।যেখানে আমাদের এলাকার বিশিষ্ঠ গনমান্য ব্যক্তিদের জড়িয়ে তাদের চরিত্র হনন করে মিথ্যাচার করা হয়। বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্হা গ্রহনে যথাযথ কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন ভূক্তভোগী শেখর চন্দ্র বিশ্বাস।

সাংবাদিক সম্মেলন উপস্হিত ছিলেন, ওয়ার্ড আ’লীগ নেতা নিত্যানদ বৈরাগী, ইউপি সদস্য মােঃ তরিকুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী হরিচাদ ঢাকুইদার, মনােরঞ্জন মহলদার, রনজিত মন্ডল, মনােরঞ্জন বৈরাগী, অমল মন্ডল, মৃন্ময় মল্লিক, পলাশ বিশ্বাস, বিপ্লব বিশ্বাস প্রমূখ।

ভাল লাগলে শেয়ার করুন

মন্তব্য করুন

     এই বিষয়ের আরো সংবাদ

ফেসবুকে দৈনিক তথ্য