৯ই ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, শনিবার,সকাল ১০:১৭

খুলনায় শুরু হলো ইজি বাইকের লাইসেন্স প্রদান কার্যক্র

প্রকাশিত: অক্টোবর ৫, ২০২০

  • শেয়ার করুন

খুলনায় শুরু হয়েছে ইজি বাইকের লাইসেন্স প্রদান কার্যক্রম।গতকাল রবিবার (৪ অক্টোবর) সকালে নগরীর খালিশপুরস্থ প্রভাতী স্কুল মাঠে মহানগরীতে ইজিবাইক চলাচলের অনুমতি সংক্রান্ত লাইসেন্স প্রদান কার্যক্রমের উদ্বোধন করা হয়।এতে প্রধান অতিথি ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক।

প্রধান অতিথি খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, সড়কে শৃঙ্খলা নিশ্চিত করতে ইতোমধ্যে ব্যাটারী চালিত রিকশা চলাচল নিষিদ্ধ করা হয়েছে। ইজিবাইক চলাচলেও নিয়ন্ত্রণ প্রতিষ্ঠার লক্ষ্যে চলাচলের অনুমতি সংক্রান্ত লাইসেন্স প্রদান করা হচ্ছে। ফলে যানজট নিরসনসহ দুর্ঘটনা হ্রাস পাবে এবং নগরীর সড়কসমূহে শৃঙ্খলা ফিরে আসবে। তিনি করোনা ভাইরাসের মহামারী থেকে রক্ষা পেতে যানবাহন চলাচলের ক্ষেত্রে সরকারি নির্দেশনা মোতাবেক সতর্কতা অবলম্বন করার জন্য চালক ও যাত্রী সাধারণের প্রতি আহবান জানান।

উল্লেখ্য মাসব্যাপী ওয়ার্ড ভিত্তিক ধারাবাহিকভাবে লাইসেন্স প্রদান কার্যক্রম গতকাল রোববার থেকে শুরু হয়ে আগামী ০৪ নভেম্বর পর্যন্ত চলবে। প্রথম দিনে নগরীর ১ ও ২ নং ওয়ার্ডের ৩৬৪ টি লাইসেন্স প্রদান করা হয়েছে।

এসময় উপস্থতি ছলিনে কেসিসি’র কাউন্সিলর শেখ মোশারাফ হোসেন, এস.এম. খুরশীদ আহম্মেদ টোনা, মোঃ মনিরুজ্জামান, মুন্সি আব্দুল ওয়াদুদ, এম.ডি মাহফুজুর রহমান লিটন, মোঃ ডালিম হাওলাদার, মোঃ সুলতান মাহমুদ পিন্টু, শেখ মোহাম্মাদ আলী, মোঃ সাইফুল ইসলাম, সংরক্ষিত আসনের কাউন্সিলর পারভীন আক্তার, মাজেদা খাতুন, প্রধান নির্বাহী কর্মকর্তা (অতিরিক্ত সচিব) পলাশ কান্তি বালাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন