১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার,বিকাল ৪:২৪

শিরোনাম
সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা, স্থগিত বৃহস্পতিবারের এইচএসসি পরীক্ষাও মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে: প্রধানমন্ত্রী খুলনা মহানগরীর নতুন রাস্তা, জিরোপয়েন্ট ও শিববাড়ি মোড়ে সড়ক অবরোধ কেএমপি খুলনার অফিসার্স মেসের উদ্বোধন করেন আইজিপি খুলনায় আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত খুলনা জেলা আ’লীগের উদ্যোগে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কয়রায় মহসিন রেজা, ডুমুরিয়ায় এজাজ ও পাইকগাছায় আনন্দ চেয়ারম্যান নির্বাচিত খুলনায় নির্বাচন পরবর্তী সহিংসতা বিষয়ে সংবাদ সম্মেলন ফেরদৌস আহম্মেদ’র প্রধানমন্ত্রী গরিব-দু:খী মানুষের ভাগ্যের উন্নয়ন করে চলেছেন-কেসিসি মেয়র

খুলনায় করোনা উপসর্গ নিয়ে সাবেক পুলিশ কর্মকর্তার ‍মৃত্যু

প্রকাশিত: জুন ১৪, ২০২০

  • শেয়ার করুন

খুলনা মেডিকেল কলেজে করোনা উপসর্গ নিয়ে পুলিশের সাবেক এসএই আবুল হোসেনের (৭০) মৃত্যু হয়েছে।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল সূত্র জানায়, এস আই আবুল হোসেন আজ রোববার বিকেলে পৌনে ৪টার দিকে করোনা সাসপেক্টেড আইসোলেশনে ভর্তি হন। সন্ধ্যা সোয়া ৬টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। অবসরপ্রাপ্ত এই পুলিশ সদস্যের জ্বরসহ নানা উপসর্গ ছিল। করোনা পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়েছে। তিনি নগরীর খালিশপুর হাউজিং এলাকার মৃত হাতেম আলী শেখের ছেলে। আবুল হোসেন অবসরপ্রাপ্ত সহকারী পুলিশ পরিদর্শক (এসআই)।

উ9ল্লেখ্য, এ পর্যন্ত করোনা উপস্বর্গে মৃত্যু হয়েছে ৪২ জনের আর উপসর্গ নিয়ে য়ে মারা যাওয়া রোগীদের মাত্র চার জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন