২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার,রাত ১:৩৩

শিরোনাম
খুলনার ৬ টি আসনে জয়ী নৌকার প্রার্থীরা বেসামরিক প্রশাসনকে সহায়তার লক্ষ্যে নৌবাহিনী মোতায়েন ভোটারদের হুমকি দিচ্ছে এমপি সালাম মুর্শিদীর লোকের, অভিযোগ স্বতন্ত্র প্রার্থীর ভারতীয় ও রাশিয়ার সশস্ত্র বাহিনীর সদস্যদের সাথে নৌপ্রধানের সাক্ষাৎ বীরশ্রেষ্ঠ শহিদ রুহুল আমিন ও বীর বিক্রম শহিদ মহিবুল্লাহর শাহাদত বার্ষিকী পালন রূপসা প্রেসক্লাবের উদ্যোগে বীর ‍মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নৌবাহিনীর ৬৭১ জন নবীন নাবিকের শিক্ষা সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত আমরা একবারও বলিনি তফসিল পেছানোর কথা : ইসি আহসান হাবিব শীতকালীন রাষ্ট্রপতি কুচকাওয়াজ পরিদর্শন করলেন নৌবাহিনী প্রধান

খুলনায় করোনা উপসর্গ নিয়ে সাবেক পুলিশ কর্মকর্তার ‍মৃত্যু

প্রকাশিত: জুন ১৪, ২০২০

  • শেয়ার করুন

খুলনা মেডিকেল কলেজে করোনা উপসর্গ নিয়ে পুলিশের সাবেক এসএই আবুল হোসেনের (৭০) মৃত্যু হয়েছে।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল সূত্র জানায়, এস আই আবুল হোসেন আজ রোববার বিকেলে পৌনে ৪টার দিকে করোনা সাসপেক্টেড আইসোলেশনে ভর্তি হন। সন্ধ্যা সোয়া ৬টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। অবসরপ্রাপ্ত এই পুলিশ সদস্যের জ্বরসহ নানা উপসর্গ ছিল। করোনা পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়েছে। তিনি নগরীর খালিশপুর হাউজিং এলাকার মৃত হাতেম আলী শেখের ছেলে। আবুল হোসেন অবসরপ্রাপ্ত সহকারী পুলিশ পরিদর্শক (এসআই)।

উ9ল্লেখ্য, এ পর্যন্ত করোনা উপস্বর্গে মৃত্যু হয়েছে ৪২ জনের আর উপসর্গ নিয়ে য়ে মারা যাওয়া রোগীদের মাত্র চার জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন