২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার,সকাল ৮:৫৪

শিরোনাম
খুলনার ৬ টি আসনে জয়ী নৌকার প্রার্থীরা বেসামরিক প্রশাসনকে সহায়তার লক্ষ্যে নৌবাহিনী মোতায়েন ভোটারদের হুমকি দিচ্ছে এমপি সালাম মুর্শিদীর লোকের, অভিযোগ স্বতন্ত্র প্রার্থীর ভারতীয় ও রাশিয়ার সশস্ত্র বাহিনীর সদস্যদের সাথে নৌপ্রধানের সাক্ষাৎ বীরশ্রেষ্ঠ শহিদ রুহুল আমিন ও বীর বিক্রম শহিদ মহিবুল্লাহর শাহাদত বার্ষিকী পালন রূপসা প্রেসক্লাবের উদ্যোগে বীর ‍মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নৌবাহিনীর ৬৭১ জন নবীন নাবিকের শিক্ষা সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত আমরা একবারও বলিনি তফসিল পেছানোর কথা : ইসি আহসান হাবিব শীতকালীন রাষ্ট্রপতি কুচকাওয়াজ পরিদর্শন করলেন নৌবাহিনী প্রধান

খুলনায় করানোর উপসর্গ নিয়ে ২ নারীর মৃত্যু

প্রকাশিত: জুন ১৩, ২০২০

  • শেয়ার করুন

খুলনায় করোনার উপসর্গ নিয়ে দুই নারীর মৃত্যু হয়েছে। গত শুক্রবার রাতে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা সাসপেক্টেড আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

খুলনা মেডিকাল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ও করোনা ওয়ার্ডের মুখপাত্র ডা. মিজানুর রহমান জানান, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে শাহরান (৬০) নামে এক নারী শুক্রবার রাত ১০টার দিকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা সাসপেক্টেড আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে তিনি মারা যান। মৃত শাহরান যশোর জেলার বেনাপোল পোর্ট থানার মোশারফের স্ত্রী।

অপরদিকে রাবেয়া বেগম (৫৯) নামে অপর এক নারী শুক্রবার সকাল সাড়ে ১০টায় জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে খুমেক হাসপাতালের করোনা সাসপেক্টেড আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টায় তার মৃত্যু হয়। মৃত রাবেয়া বেগম খুলনা মহানগরীর খালিশপুরের ক্রিসেন্ট বাজার এলাকার আব্দুর রব মোল্লার স্ত্রী। করোনাভাইরাস পরীক্ষা করার জন্য তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে। রবিবার তাদের করোনা পরীক্ষার রিপোর্ট পাওয়া যাবে বলে ডা. মিজানুর রহমান জানান।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন