১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার,বিকাল ৩:১২

শিরোনাম
সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা, স্থগিত বৃহস্পতিবারের এইচএসসি পরীক্ষাও মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে: প্রধানমন্ত্রী খুলনা মহানগরীর নতুন রাস্তা, জিরোপয়েন্ট ও শিববাড়ি মোড়ে সড়ক অবরোধ কেএমপি খুলনার অফিসার্স মেসের উদ্বোধন করেন আইজিপি খুলনায় আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত খুলনা জেলা আ’লীগের উদ্যোগে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কয়রায় মহসিন রেজা, ডুমুরিয়ায় এজাজ ও পাইকগাছায় আনন্দ চেয়ারম্যান নির্বাচিত খুলনায় নির্বাচন পরবর্তী সহিংসতা বিষয়ে সংবাদ সম্মেলন ফেরদৌস আহম্মেদ’র প্রধানমন্ত্রী গরিব-দু:খী মানুষের ভাগ্যের উন্নয়ন করে চলেছেন-কেসিসি মেয়র

খুলনায় এনা ট্রান্সপোর্টের ব্যবস্থাপনা পরিচালকের পক্ষ খেকে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ

প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২৩

  • শেয়ার করুন

খুলনায় এনা ট্রান্সপোর্টের ব্যবস্থাপনা পরিচালক খন্দকার এনায়েত উল্ল্যাহ এর পক্ষ থেকে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। ১৬ জানুয়ারি সোমবার সকাল ১১ টায় নগরীর রয়েল মোড় চত্বরে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনা ট্রান্সপোর্টের জিএম সৈয়দ আতিক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক মইনুল ইসলাম জমাদ্দার। এসময় উপস্থিত সহ¯্রাধীক অসহায়-দুস্থ মানুষ ও বিভিন্ন মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি। অনুষ্ঠানে সভাপত্বিত করেন এনা ট্রান্সপোর্ট এর খুলনা জোনের এজিএম মীর সহিদউজ্জামান। এসময় এনা ট্রান্সপোর্ট এর খুলনা জোনের ম্যানেজার শাহাবুদ্দিন বাবু, সহকারী ম্যানেজার গাজী সুমন, খুলনা জোনের সিনিয়র সেলস এক্সিকিউটিভ দীলিপ কুমার, সিনিয়র সেলস এক্সিকিউটিভ আবু হোরায়রা, ডেক্স অপারেটর মোঃ সাজ্জাদ হোসেন, সেলস এক্সিকিউটিভ মোঃ করিম, সেলস এক্সিকিউটিভ সাগর তালুকদার সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন