২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার,সন্ধ্যা ৭:৪৭

খুলনায় চব্বিশ ঘন্টার মধ্যে ডাকাতি লুণ্ঠিত হওয়া টাকা স্বর্ণালংকার ও অস্ত্রসহ ৪ ডাকাত গ্রেফতার

প্রকাশিত: জুলাই ৫, ২০২০

  • শেয়ার করুন

খানজাহান আলী থানাধীন যোগীপোল এলাকায় ডাকাতির চব্বিশ ঘন্টা পার হওয়ার আগেই চার ডাকাত সদস্যকে গ্রেফাতর করেছে পুলিশ। এছাড়াও ডাকাতিতে ব্যবহৃত অস্ত্র ও  খোয়া যাওয়া মালামাল উদ্ধার করেছে পুলিশ।

খোজ নিয়ে জানায় যায়, বৃহস্পতিবার দিনগত রাত আড়াইটার দিকে যোগীপোল গ্রামের ব্যবসায়ী আজিজুর রহমানের বসত বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। দুষ্কৃতিকারীরা রামদা ও চাকুর ভয় দেখিয়ে তার বাসা থেকে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার ছিনিয়ে নেয়। এঘটনায় ব্যবসায়ী আজিজুর শুক্রবার সন্ধ্যায় খানজাহান আলী থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ অভিযান চালিয়ে রাত ৮টা থেকে ১১টার মধ্যে চার আসামীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলোঃ একই এলাকার মোঃ সুলতান সরদারের পুত্র মোঃ রাজিব হোসেন (৩৪), মহশ্বরপাশার জয়নাল আকনের পুত্র ইউসুফ আকন (৩৬), ফুলবাড়িগেট পুলিশ ফাড়ী সংলগ্ন এলাকার মুরাদ শেখের দুই পুত্র মোঃ রুবেল শেখ (১৯) ও মোঃ রাসেল শেখ (২৩)। গ্রেফতারকৃতদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ২২ ইঞ্চি লম্বা রাম দা, ১১ ইঞ্চি লম্বা সেলাই রেঞ্জ ও ১০ ইঞ্জি লম্বা ধারালো চাকু জব্দ করেছে পুলিশ। এছাড়াও ডাকাতি করা নগদ ১৮ হাজার টাকা, ১ ভরি তিন আনা স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়।

খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম বলেন, আমরা শুক্রবার সন্ধ্যার পর অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করতে সক্ষম হয়েছি। এছাড়াও ডাকাতিতে ব্যবহৃত অস্ত্র ও ডাকাতির মালামাল উদ্ধার করা হয়েছে। আসামীরা জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে জড়িত বলে স্বীকার করেছে।

খানজাহান আলী থানার অফিসার্স ইনচার্জ মো. শফিকুল ইসলাম জানান এ ঘটনায় মামলা হয়েছে যার নং ০১ তাং ০৩-০৭-২০ । এ ছাড়া ডাকাতি হওয়া বাকি মালামাল উদ্ধারের চেষ্টা চলছে এবং আটককৃতদের ৭ দিনের রিমান্ড আবেদন চেয়ে শনিবার আদালতে সোপর্দ করা হয়েছে । উল্লেখ্য খুলনার খানজাহান আলী থানা আওয়ামী লীগের সদস্য আজিজুর রহমান পল্টুর যোগিপোলস্থ ৮নং ওয়ার্ডের বাড়ীতে বৃহস্পতিবার (২ জুলাই) দিবাগত রাতে আজিজুর রহমান পল্টু সহ পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা , স্বর্নলংকার সহ ১০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায় এ চক্রটি । এদিকে সল্প সময়ের মধ্যে ঘটনার মুল হোতা সহ ৪ জনকে আটক ও ডাকাতির মালামাল উদ্ধার করায় প্রশাসনের সকলকে সাধুবাদ জানিয়েছেন এলাকাবাসি ।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন