২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার,সকাল ৭:৫২

শিরোনাম
খুলনার ৬ টি আসনে জয়ী নৌকার প্রার্থীরা বেসামরিক প্রশাসনকে সহায়তার লক্ষ্যে নৌবাহিনী মোতায়েন ভোটারদের হুমকি দিচ্ছে এমপি সালাম মুর্শিদীর লোকের, অভিযোগ স্বতন্ত্র প্রার্থীর ভারতীয় ও রাশিয়ার সশস্ত্র বাহিনীর সদস্যদের সাথে নৌপ্রধানের সাক্ষাৎ বীরশ্রেষ্ঠ শহিদ রুহুল আমিন ও বীর বিক্রম শহিদ মহিবুল্লাহর শাহাদত বার্ষিকী পালন রূপসা প্রেসক্লাবের উদ্যোগে বীর ‍মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নৌবাহিনীর ৬৭১ জন নবীন নাবিকের শিক্ষা সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত আমরা একবারও বলিনি তফসিল পেছানোর কথা : ইসি আহসান হাবিব শীতকালীন রাষ্ট্রপতি কুচকাওয়াজ পরিদর্শন করলেন নৌবাহিনী প্রধান

কেসিসির প্যানেল মেয়র হলেন যারা

প্রকাশিত: নভেম্বর ২, ২০২৩

  • শেয়ার করুন

তথ্য প্রতিবেদক : খুলনা সিটি কর্পোরেশনের নির্বাচন সম্পন্ন হয়েছে। আজ বৃহস্পতিবার মনোনয়ন পত্র প্রত্যাহরের শেষ দিনে প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের মধ্যে তিনজন বাদে আর সবাই মনোনয়ন প্রত্যাহর করে নেয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় তিনজন প্যানেল মেয়র নির্বাচিত হন।
নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ও খুলনা সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা লস্কর তাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত প্যানেল মেয়র-১ নির্বাচিত হয়েছেন নগরীর ২৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এসএম রফিউদ্দিন আহম্মেদ, প্যানেল মেয়র-২ হয়েছেন ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এসএম খুরশিদ আহম্মেদ টোনা ও প্যানেল মেয়র-৩ হয়েছেন সংরক্ষিত ৫ নম্বর ওয়ার্ডের (৯,১৪ ও ১৫) কাউন্সিলর এ্যাডঃ মেমরী সুফিয়া রহমান শুনু।
উল্লেখ্য, খুলনা সিটি কর্পোরেশন আইন’২০০৯ এর ২০ ধারামতে মেয়র প্যানেল নির্বাচনের জন্য ২৫ অক্টোবর ২০২৩ তারিখ তফসিল ঘোষণা করা হয়। মনোনয়ন পত্র দাখিলের শেষ তারিখ ছিল ৩১ অক্টোবর ২০২৩ এবং প্রার্থীতা প্রত্যাহারের শেখ তারিখ ছিল ২ নভেম্বর ২০২৩।
৩ জন প্রার্থী ছাড়া অন্যরা প্রার্থীতা প্রত্যাহার করে নিলে নির্বাচন কমিশনার কেসিসি’র প্রধান নির্বাহী কর্মকর্তা (যুগ্মসচিব) লস্কার তাজুল ইসলাম আজ বৃহস্পতিবার উল্লিখিত ৩ জন প্রার্থীকে নির্বাচিত ঘোষণা করেন।
কেসিসি’র প্রধান রাজস্ব কর্মকর্তা সানজিদা বেগম রিটার্নিং অফিসার, এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট জান্নাতুল আফরোজ স্বর্ণা সহকারী রিটার্ণিং অফিসার, প্রধান প্রকৌশলী মশিউজ্জামান খান প্রিজাইডিং অফিসার ও চীফ প্লানিং অফিসার আবির উল জব্বার সহকারী প্রিজাইডিং অফিসার হিসেবে নির্বাচনে দায়িত্ব পালন করেন।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন