২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার,সকাল ৮:২০

শিরোনাম
খুলনার ৬ টি আসনে জয়ী নৌকার প্রার্থীরা বেসামরিক প্রশাসনকে সহায়তার লক্ষ্যে নৌবাহিনী মোতায়েন ভোটারদের হুমকি দিচ্ছে এমপি সালাম মুর্শিদীর লোকের, অভিযোগ স্বতন্ত্র প্রার্থীর ভারতীয় ও রাশিয়ার সশস্ত্র বাহিনীর সদস্যদের সাথে নৌপ্রধানের সাক্ষাৎ বীরশ্রেষ্ঠ শহিদ রুহুল আমিন ও বীর বিক্রম শহিদ মহিবুল্লাহর শাহাদত বার্ষিকী পালন রূপসা প্রেসক্লাবের উদ্যোগে বীর ‍মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নৌবাহিনীর ৬৭১ জন নবীন নাবিকের শিক্ষা সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত আমরা একবারও বলিনি তফসিল পেছানোর কথা : ইসি আহসান হাবিব শীতকালীন রাষ্ট্রপতি কুচকাওয়াজ পরিদর্শন করলেন নৌবাহিনী প্রধান

অকাল প্রয়াত নগর সহ-সভাপতি রহমত সরদারের অসহায় পরিবারের পাশে খুলনা মহানগর ছাত্রলীগ

প্রকাশিত: মার্চ ২৬, ২০২১

  • শেয়ার করুন

খুলনা মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি সদ্য প্রয়াত রহমত সরদারের অসহায় পরিবারকে আর্থিক সহযোগিতা করেছে খুলনা মহানগর ছাত্রলীগ।
খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও খুলনা সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক ও মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা এই সহযোগিতার অর্থ প্রয়াত ছাত্রনেতা রহমত সরদারের পিতা ও ভাইয়ের হাতে তুলে দেন। খুলনা মহানগর ছাত্রলীগের সভাপতি শেখ শাহাজালাল হোসেন সুজন ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেলের ঐকান্তিক প্রচেষ্টায় এবং মহানগর ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দের সহযোগিতায় অকাল প্রয়াত ছাত্রনেতা রহমত সরদারের অসহায় পরিবারকে প্রায় সোয়া লাখ টাকা আর্থিক সহযোগিতা প্রদান করা হয় মহান স্বাধীনতা দিবসে। এই সহযোগিতার মাধ্যমে একটি অসহায় ছাত্রলীগ পরিবারের পাশে দাঁড়াতে পেরে খুলনা মহানগর ছাত্রলীগের নেতৃবৃন্দ গর্বিত। এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, মোঃ আশরাফুল ইসলাম, অধ্যাপক আলমগীর কবির, ফারুখ হাসান হিটলু, অধ্যাপক রুনু ইকবাল, মহানগর যুবলীগ আহবায়ক সফিকুর রহমান পলাশ, যুবনেতা হাফিজুর রহমান হাফিজ, ইয়াসির আরাফাত, মোঃ রাশেদুল ইসলাম, মহানগর ছাত্রলীগ নেতা মাহামুদুল হাসান শাওন, ইয়াসিন মোল্যা, মাহামুদুর রহমান রাজেস, আব্দুল কাদির সৈকত, এম এ হোসেন সবুজ, মেহেদী হাসান স্বপন, বায়েজিদ সিনা, মেহেদী হাসান সুজন, রায়হান শিকদার, শাহ্ আরাফাত রাহীব, শংকর কুন্ডু, ওমর কামাল, সহ মহানগর ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।
উল্লেখ্য যে খুলনা মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি রহমত সরদার গত ৮ মার্চ ব্রেনস্টোক জনিত কারনে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন