২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার,সকাল ৭:০৫

বিএইচবিএফসি’র সেবা প্রদান ও প্রতিশ্রুতি বিষয়ে স্টেক হোল্ডারদের সমন্বয়ে অবহিতকরণ সভা

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২৩

  • শেয়ার করুন

বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইনান্স কর্পোরেশন (বিএইচবিএফসি) এর ব্যবস্থাপনা পরিচালকের খুলনা জোনাল অফিস পরিদর্শন ও স্টেক হোল্ডারদের সাথে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।
বিএইচবিএফসি কর্তৃক দ্রুততম সময়ে উন্নত গ্রাহক সেবা নিশ্চিতকরণের মাধ্যমে ঋণ মঞ্জুরী, বিতরণ ও আদায়সহ সার্বিক কার্যক্রম ও সেবা প্রদান ও প্রতিশ্রুতি বিষয়ে স্টেক হোল্ডারদের সমন্বয়ে অবহিতকরণ সভার জন্য কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালক মো: আব্দুুল মান্নান খুলনা জোনাল অফিস পরিদর্শন করেন।
শনিবার বেলা ১১টায় সেবা প্রদান ও প্রতিশ্রুতি বিষয়ে স্টেক হোল্ডারদের সমন্বয়ে অবহিতকরণ সভায় তিনি অংশগ্রহণ করেন। এ সভায় গ্রাহক সেবায় কর্পোরেশনের সেবা প্রদান প্রতিশ্রুতি সম্পর্কে অবহিত করে গৃহীত সেবার মান বিষয়ে গ্রাহকদের মতামত গ্রহণ করেন।
ব্যবস্থাপনা পরিচালক স্টেক হোল্ডারদের উদ্দেশ্যে বলেন আপনারা যারা খুলনা শহরে বসবাস করেন তাদের জন্য ঋণের সিলিং ২ কোটি টাকায় উন্নীত করা হয়েছে। এবং যারা ইসলামী শরিয়াহ ভিত্তিক ঋণ নিতে চান তাদের জন্য ঋণ প্রোডাক্ট মঞ্জিল চালু করা হয়েছে।
তিনি আরো বলেন, আপনাদের জন্য ভবন নির্মাণকালীন সুদের টাকা (আইডিসিপি) ২ বছরের সম সাময়িক ঋণের কিস্তির সাথে পরিশোধ করার সুবিধা প্রদান করা হয়েছে। এবং যারা এক কিস্তির উপর বকেয়া আছেন তাদের খেলাপির টাকা পরিশোধের আহবান করা হয়েছে যাতে আমরা খুব দ্রুততার সাথে অন্যান্য গ্রাহকদের ঋণ প্রদান করতে পারি।
সবশেষ তিনি খুলনাকে পর্যবেক্ষণ করে কর্পোরেশনের জন্য প্রচুর সম্ভাবনাময় এলাকা হিসেবে চিহ্নিত করেন এবং অধিক সংখ্যক গ্রাহকের কাছে ঋণ সুবিধা পৌঁছে দেয়ার জন্য শাখা ব্যবস্থাপক-কে নির্দেশনা প্রদান করেন।
ব্যবস্থাপনা পরিচালকের সফর সঙ্গী হিসাবে ছিলেন মহা ব্যবস্থাপক মো: খাইরুল ইসলাম, উপ- মহা ব্যবস্থাপক মো: আব্দুল জব্বার, সদর দফতর আইন বিভাগের সিনিয়র প্রিন্সিপাল অফিসার মেহেদী হাসান।
এ সময় বিএইচবিএফসি খুলনা জোনাল অফিসের প্রধান শাখা ম্যানেজার আওলাদ হুসাইন, নির্বাহী প্রকৌশলী মুহাম্মাদ আব্দুর রব, সিনিয়র প্রিন্সিপাল অফিসার দিল এ রওশন, সহকারী প্রকৌশলী মোহাম্মদ হেদায়েত উল্লাহ, সিনিয়র অফিসার চন্দন কুমার শীল, সিনিয়র অফিসার মুকুন্দ কুমার গাইনসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
এর আগে বৃহস্পতিবার খুলনা জোনাল শাখার প্যানেল আইনজীবীদের সাথে সৌজন্য সাক্ষাতে কর্পোরেশনের চলমান মামলাগুলো দ্রুত নিষ্পত্তির জন্য তাগিদ দেন।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন