১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার,রাত ১:৪২

ফকিরহাটে পিকআপের ধাক্কায় ইজিবাইকের ৬ যাত্রী সহ নিহত-৭

প্রকাশিত: জুলাই ২৩, ২০২১

  • শেয়ার করুন

বাগেরহাটের ফকিরহাটে পিকআপ ভ্যানের ধাক্কায় ইজিবাইকে থাকা ৬জন যাত্রী ঘটনা স্থলেই মূত্যু এবং খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১জন সহ মোট ৭জন নিহত হয়েছেন।
এছাড়া ঘটনাস্থল থেকে পিকআপ ভ্যানচালক ওসমান গণিকে (২০) আটক করেছে পুলিশ।

শুক্রবার (২৩ জুলাই) সকাল পৌনে ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের বৈলতলী প্রাইমারি স্কুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ফকিরহাটের নলধা মৌভোগ এলাকার দিলীপ রাহার ছেলে উৎপল রাহা (৪৫), একই এলাকার জগদীশ দত্তের ছেলে নয়ন দত্ত (২৫) একই উপজেলার পারনওয়াপাড়া এলাকার কালিপদ দের ছেলে গৌড়নন্দ দে (৫০), রামপালের শ্রীফলতলা ইউনিয়নের চাকসি গ্রামের আব্দুল হাই (৫৫) ও বাগেরহাট সদরের দক্ষিণ খানপুর এলাকার মোনতাজ শেখের ছেলে নজরুল ইসলাম শেখ (৫০) ।এ ঘটনায় নুর মোহম্মদ (৬০) নামের ইজিবাইকের এক যাত্রী আহত হয়েছেন। তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে পাঠালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আর আটক ওসমান সাতক্ষীরার রঘুনাথপুরের সিদ্দিক হোসেনের ছেলে

ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুল আনাম বলেন, ‘নোয়াপাড়া থেকে ছেড়ে আসা যাত্রীবাহী ইজিবাইক বৈলতলী এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যান ধাক্কা দেয়। এতে দুমড়ে-মুচড়ে যায় ইজিবাইকটি। এসময় ইজিবাইকের চালকসহ ছয়যাত্রী ঘটনাস্থলেই মারা যান। আহত একজনকে স্থানীয়রা ফকিরহাট হাসপাতালে নিয়ে যায়।’

বাগেরহাট ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র স্টেশন কর্মকর্তা মো. শাহজাহান সিরাজ জানান, খবর পেয়ে বাগেরহাট ফায়ার সার্ভিসের তিনটি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে ছয়টি মরদেহ উদ্ধার করে পুলিশে হস্তান্তর করে। কাটাখালীর নওয়াপাড়া বাজারে পান বিক্রি করে সাত যাত্রী নিয়ে ব্যাটারিচালিত ওই ইজিবাইকে করে ফকিরহাটের দিকে যাচ্ছিলো। শুক্রবার সকাল পৌনে ৮টার দিকে বিপরীত দিক থেকে আসা পিকআপ ভ্যানের ধাক্কায় ঘটনাস্থলেই ওই ইজিবাইকে থাকা ওই ছয়জন নিহত হন।

মোল্লাহাট হাইওয়ে ক্যাম্পের আইসি শেখ আবুল হাসান জানান, ময়নাতদন্তের পর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন