২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার,রাত ১২:২২

পাইকগাছায় স্বর্ণের চেইন ছিনতাই; দুই যুবক আটক ভ্রাম্যমান আদালতে জেল জরিমানা

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২০

  • শেয়ার করুন

এ কে আজাদ, পাইকগাছাঃ খুলনার পাইকগাছা পৌর সদরে প্রকাশ্য দিবালোকে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ছিনতাইয়ের সাথে জড়িতদের ভ্রাম্যমান আদালতে জেল জরিমানা দেয়া হয়েছে। রোববার বেলা ৩টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পাশে এলাকার দুই যুবক এক গৃহবধুর গলার চেইন ছিনতাই করে। পরে স্থানীয় জনতা দুই যুবককে ধরে পুলিশে সোপর্দ করে।
থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানাগেছে, ঘটনার দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত সিনিয়র স্টার্ফ নার্স জয়ন্তী রায় হাসপাতাল থেকে ভ্যান যোগে বাসায় ফিরছিল। হাসপাতাল ও উপজেলা পরিষদ এলাকার মোড়ে পৌছালে সেখানে পূর্ব থেকে ওৎ পেতে থাকা পৌর সদরের বাতিখালী গ্রামের সনজিত বিশ্বাসের ছেলে অভিজিৎ বিশ্বাস (২৩) ও সোলাদানার পশ্চিম দীঘা গ্রামের হরেন্দ্রনাথ মন্ডলের ছেলে দেবাশীষ মন্ডল (২২) ভ্যানে বসে থাকা নার্স জয়ন্তী রায়ের গলা থেকে স্বর্ণের চেইন ছিনতাই করে দৌড়ে পালানোর চেষ্টা করে।
এ সময় জয়ন্তী চিৎকার করলে ঘটনাস্থলে উপস্থিত উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের কর্মচারী সুমন শেখ মটর সাইকেল চালিয়ে তাদের পিছু নেয়। এক পর্যায়ে খাদ্য গুদামের সামনের একটি বাড়ী থেকে তাদেরকে ধরে ফেলে। এ সময় থানা পুলিশকে বিষয়টি অবহিত করলে ওসি এজাজ শফী’র নির্দেশে এসআই সনজিত সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে এসে তাদেরকে আটক এবং ছিনতাই হওয়া চেইন উদ্ধার করে। আটককৃতদের উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এ বি এম খালিদ হোসেন সিদ্দিকী ভ্রাম্যমান আদালতের মাধ্যমে পনের দিনের জেল জরিমানা দিয়েছেন।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন