২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার,বিকাল ৪:০৮

চিতলমারীতে প্রধান শিক্ষক কর্তৃক দপ্তরি লাঞ্ছিত

প্রকাশিত: মার্চ ২২, ২০২৩

  • শেয়ার করুন

সাজ্জাদ চিতলমারী বাগেরহাটঃ
বাগেরহাটের চিতলমারীতে প্রধান শিক্ষকের গালিগালাজ ও অপমান জনক কথা বার্তায় দপ্তরি মানসিক ও শারীরিক ভাবে চরম অসুস্থ হয়ে পড়েছে।
ঘটনাটি ২২ মার্চ সকাল১১ :১৫ মিনিটে চিতলমারী সরকারি এস এম মডেল মাধ্যমিক বিদ্যালয়ের দপ্তরি ভক্ত সরকারের সাথে ঘটেছে। ঘটনার পর উক্ত বিদ্যালয়ের শতাধিক ছাত্র ছাত্রী ভক্তকে ভ্যানে করে উপজেলা পরিষদ চত্ত্বর নিয়ে আসে। অসুস্থ ভক্ত সরকারের মুখ থেকে জানা যায় তিনি চাকুরী জীবনে একটা দিন ছুটি পান নি। কয়েক দিন যাবৎ ভক্ত সরকার অসুস্থাবস্থায় চাকুরীতে আসেন সঙ্গে প্রয়োজনীয় ওষুধ নিয়ে আসেন। আজ তার অসুস্থতা বেশী অনুভব হওয়ায় প্রধান শিক্ষক রমেন্দ্রনাথ মল্লিকের নিকট ছুটির জন্য প্রার্থনা করেন। প্রধান শিক্ষক তাকে ছুটি না দিয়ে গালিগালাজ, অমানবিক আচরণ এবং তাকে ছুইপার বলে আখ্যায়িত করায় ভক্ত সরকার মানসিক ও শারীরিক ভাবে চরম অসুস্থ হয়ে পড়ে। উপজেলা চত্তর থেকে ভ্যানযোগে উক্ত বিদ্যালয়ের ছাত্র ছাত্রীরা ভক্তকে হাসপাতালে নিয়ে যায়।
ঘটনার বিষয় প্রধান শিক্ষকের নিকট জানার জন্য তার মুঠোফোনে কল করা হয়, প্রধান শিক্ষক বলেন ভক্তের সাথে আমার এধরনের কিছু হয়নি। সহকারী শিক্ষকরা মিলে ষড়যন্ত্রমূলকভাবে এটা সাজিয়েছে।
ঘটনার বিষয় বিদ্যালয়ের মোঃ আব্দুর রহমান,অরিত্র মন্ডল, তানভির হোসেন সহ উপস্থিত (উপজেলা চত্বর) ছাত্র ছাত্রীদের মুখ থেকে জানা যায়।
নিউজ লেখা পর্যন্ত ভক্ত সরকার অসুস্থাবস্থায় হাসপাতালে ভর্তি আছেন।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন