১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার,দুপুর ২:৫৫

খুলনা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হলেন দোজা

প্রকাশিত: এপ্রিল ৩, ২০২১

  • শেয়ার করুন

খুলনা জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন এস এম মোয়াজ্জেম রশিদী দোজা। তার প্রাপ্ত ভোট ১১১। নিকটতম প্রতিদ্বন্দি এ্যাড. সাইফুল ইসলাম পেয়েছেন ১০৭ ভোট।জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে মোট ২৬টি পদের মধ্যে মোয়াজ্জেম রশিদী দোজার প্যানেল থেকে ১৭ জন ও এড. সাইফুল ইসলামের প্যানেল থেকে ৯ জন নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (২ এপ্রিল) খুলনা জেলা স্টেডিয়ামে সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। পরে রাতে ভোট গণনা শেষে বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার। মোট ২২৪ জন ভোটারের মধ্যে নির্বাচনে ২২০ জন ভোটার ভোট দেন।
নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সাদিকুর রহমান খান এ তথ্য জানান।

জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে সহ-সভাপতি পদে মোট ৪ জন সর্বাধিক ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন দোজা পরিষদের কাজী শামিম আহমেদ তিনি মোট ভোট পেয়েছেন ১৪০টি, দ্বিতীয় হয়েছেন আলহাজ্ব এসএম মোস্তফা রশিদী দারা তিনি পেয়েছেন ১২৮ ভোট এবং সাইফুল পরিষদের তৃতীয় হয়েছেন আবুল মনসুর আজাদ (১১০ ভোট), চতুর্থ হয়েছেন মোঃ গোলাম রহমান (১১০ ভোট)। উপজেলা নির্বাহী সদস্য ৪টি পদের মধ্যে সাইফুল পরিষদের কে এম ইকবাল হোসেন (১২৮ ভোট), দোজা পরিষদের খান নজরুল ইসলাম (১১১ ভোট), মহিলা ২ জন এর মধ্যে দোজা পরিষদ থেকে ফারহানা আহমেদ ১২০ ভোট পেয়ে নির্বাচিত হন, দ্বিতীয় হয়েছেন সাইফুল পরিষদ থেকে শাহনাজ ফাতেমা আজাদ মৌরী পেয়েছেন ১১৮ ভোট।

এদিকে অতিরিক্ত সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মোতালেব মিয়া ১১৩ ভোট, যুগ্ম সম্পাদক জি এম রেজাউল ইসলাম ১১৫ ভোট ও মোঃ মমতাজ আহমেদ তুহিন ১১৩ ভোট এবং কোষাধ্যক্ষ পদে হাসান জহির মুকুল ১১৭ ভোট পেয়ে জয়ী হয়েছেন।

এছাড়াও নির্বাহী সদস্য পদে মোট ১৩ জনের মধ্যে নির্বাচিত হয়েছেন এস এম খালেদীন রশিদী সুকর্ন, ইমতিয়াজ হোসেন পিলু, অধ্যাপক আহমেদুল কবির চাইনিজ, আলহাজ্ব মো: বেলাল হোসেন, মোল্লা খাইরুল ইসলাম, তরিকুল ইসলাম, মানোয়ার আলী মনু, এস এম ইনামুল কবীর মন্নু, ফয়সাল আহমেদ পপা, ফরহাদ নেওয়াজ শিমু, নাজমুস সাদাত সিদ্দীকি সুমন, মো: নাজমুল ইসলাম, শাহ আসিফ হোসেন রিংকু।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন