১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার,সকাল ৬:২৫

শিরোনাম

খুলনায় মাদক, বাল্য বিবাহ ও ডিজিটাল আসক্তি মুক্ত সমাজ গঠন শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশিত: জুন ২, ২০২৪

  • শেয়ার করুন

তথ্য প্রতিবেদক:
মাদক, বাল্য বিবাহ ও ডিজিটাল আসক্তি মুক্ত সমাজ গঠনে শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২ জুন) সকাল সাড়ে ৯ টায় খুলনা মহানগরীর খানজাহান আলী বিজ্ঞান ও প্রযুক্তি মহাবিদ্যালয় অডিটোরিয়ামে খুলনা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আয়োজনে ও উপ-পরিচালক মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে এবং খুলনা মহিলা বিষয়ক অধিদপ্তর ও সাতক্ষীরার শ্যামনগরের সোহরাব এন্ড জহুরা ফাউন্ডেশনের সহযোগিতায় এ সভায় প্রধান অতিথি ছিলেন সংরক্ষিত আসনের সংসদ সদস্য প্রফেসর রুনু রেজা বিথার।
প্রধান অতিথি তার বক্তব্যে মাদক, বাল্য বিবাহ ও ডিজিটাল আসক্তিতে বিভিন্ন কুফল, এর থেকে পরিত্রাণের উপায় এবং সেই অনুযায়ী করণীয় বিষয়ক আলোকপাত করেন। তিনি বলেন, মাদক যেমন সমাজকে শেষ করে দেয়, ডিজিটাল আসক্তিও তেমন মানব জীবনকে আরও ক্ষতিগ্রস্থ করছে। তাই দেশ, সমাজ ও নিজেকে বাঁচাতে প্রতিটি মানুষকে এর থেকে দূরে থাকতে আহবান জানান।
অনুষ্ঠানের শুরুতে প্রবন্ধ উপস্থাপন করেন খুলনা নর্দান ইউনিভার্সিটির রেজিস্ট্রার প্রফেসর ড. মোঃ শাহ আলম। সম্মানিত অতিথির আলোচনা করেন মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক হাসনা হেনা, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ চৌধুরী মোহাম্মদ রায়হান ফরিদ। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন খানজাহান আলী বিজ্ঞান ও প্রযুক্তি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ইঞ্জিনিয়ার মোঃ আবুল কালাম আজাদ, খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আনোয়ার হোসেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শ্যামনগর সোহরাব এন্ড জহুরা ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা এ্যাড. শেখ অলিউল ইসলাম।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন