২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার,রাত ৩:৪৬

শিরোনাম
খুলনার ৬ টি আসনে জয়ী নৌকার প্রার্থীরা বেসামরিক প্রশাসনকে সহায়তার লক্ষ্যে নৌবাহিনী মোতায়েন ভোটারদের হুমকি দিচ্ছে এমপি সালাম মুর্শিদীর লোকের, অভিযোগ স্বতন্ত্র প্রার্থীর ভারতীয় ও রাশিয়ার সশস্ত্র বাহিনীর সদস্যদের সাথে নৌপ্রধানের সাক্ষাৎ বীরশ্রেষ্ঠ শহিদ রুহুল আমিন ও বীর বিক্রম শহিদ মহিবুল্লাহর শাহাদত বার্ষিকী পালন রূপসা প্রেসক্লাবের উদ্যোগে বীর ‍মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নৌবাহিনীর ৬৭১ জন নবীন নাবিকের শিক্ষা সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত আমরা একবারও বলিনি তফসিল পেছানোর কথা : ইসি আহসান হাবিব শীতকালীন রাষ্ট্রপতি কুচকাওয়াজ পরিদর্শন করলেন নৌবাহিনী প্রধান

খুলনায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে দুই হাজার দুস্থ মানুষকে ফ্রী ডেন্টাল চেকাপ

প্রকাশিত: মার্চ ১৭, ২০২১

  • শেয়ার করুন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০১ তম জন্মদিন ও জাতীয় শিশু কিশোর দিবস উপলক্ষে ঋক্ ডেন্টাল এন্ড ইমপ্লান্ট সেন্টার এর উদ্যোগে দুস্থ মানুষের জন্য ফ্রি ডেন্টাল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।
বুধবার নগরীর ৫ নম্বর ঘাট এলাকার এরশাদ আলী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে দিন ব্যাপি এ ফ্রী ডেন্টাল ক্যাম্পিংয়ে প্রায় দুই হাজার দুস্থ মানুষকে দাঁতের জেনারেল চেকআপ ও ওরাল হাইজেনিক বিষয়ে পরামর্শ দেয়া হয়। পরে ঋক্ ডেন্টাল এন্ড ইমপ্লান্ট সেন্টার এর স্বত্তাধিকারি ডেন্টাল সার্জন ডাঃ বিষ্ণু পদ দেবনাথ এবং সেনসিটিভ এক্সপার্ট বাই পেপসােডেন্ট এর সহযোগিতায় সকলকে টুথ পেষ্ট প্রদান করা হয়।

ডেন্টাল সার্জন ডাঃ বিষ্ণু পদ দেবনাথ বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০১ তম জন্মদিন উপলক্ষে আমি এই ফ্রী ডেন্টার চেকাপ এর ব্যবস্থা করেছি। যাতে করে এই দিনটিকে স্বরনে রাখে দুস্থ অসহায় মানুষ।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন