৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার,সকাল ৮:৪৬

শিরোনাম
নতুন ঠিকাদার করবে কয়রা-বেতগ্রাম আঞ্চলিক মহাসড়ক নির্মাণ প্রকল্পের কাজ খুলনায় শেখ হাসিনার চাচাতো ভাইসহ ৬ জনের নামে মামলা বিদ্যুৎ কোম্পানিগুলোকে পুনর্গঠন করতে চাই-বিদ্যুৎ উপদেষ্টা বন্যা কবলিত এলাকায় ফিল্ড ও ভ্রাম্যমাণ হাসপাতালের মাধ্যমে নৌবাহিনীর চিকিৎসা সেবা প্রদান পাইকগাছায় দুর্গত মানুষের জন্য মানবিক সহায়তার কাজ করছে বাংলাদেশ নৌ-বাহিনী নৌবাহিনী কর্তৃক পাইকগাছায় বন্যা দূর্গতদের মাঝে চিকিৎসা ও ত্রাণ বিতরণ অব্যাহত ফেনীতে চিকিৎসা সহায়তা ও উদ্ধার অভিযানে নৌবাহিনী পাইকগাছায় বাঁধ ভেঙে লোকালয়ে পানি, ফসলের ব্যাপক ক্ষয়ক্ষতি সাবেক মন্ত্রী রুহুল হক, সাবেক এসপি মঞ্জুরুলসহ ৮০ জনের নামে হত্যা মামলা

কয়রায় রিমালে ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণসামগ্রী দিলো রেড ক্রিসেন্ট

প্রকাশিত: জুলাই ১৬, ২০২৪

  • শেয়ার করুন

খবর বিজ্ঞপ্তির:

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি খুলনা জেলা ইউনিটের পক্ষ থেকে মঙ্গলবার কয়রা উপজেলার উত্তর ও দক্ষিণ বেদকাশী ইউনিয়নের ঘূর্ণিঝড় ‘রিমালে’ ক্ষতিগ্রস্তদের মধ্যে খাদ্যসামগ্রী, তারপলিন ও বিশুদ্ধ পানি বিতরণ করা হয়েছে।
উত্তর বেদকাশী ইউনিয়ন পরিষদ চত্বরে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু। খুলনা জেলা রেড ক্রিসেন্ট ইউনিট লেভেল কর্মকর্তা মোঃ তরিকুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কয়রা প্রেসক্লাবের সভাপতি হারুনুর রশীদ। সূচনা বক্তৃতা করেন খুলনা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সাবেক যুব প্রধান মোস্তাকিম বিল্লাহ মুহিত।

অনুষ্ঠানে ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত ৩শতাধিক পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী,তারপলিন ও বিশুদ্ধ পানি বিতরণ করা হয়। খুলনা জেলা যুব রেড ক্রিসেন্ট ইউনিটের যুব সদস্যরা ত্রাণ বিতরণকালে সহযোগিতা করেন।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন