২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার,দুপুর ২:৪৫

শিরোনাম
সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা, স্থগিত বৃহস্পতিবারের এইচএসসি পরীক্ষাও মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে: প্রধানমন্ত্রী খুলনা মহানগরীর নতুন রাস্তা, জিরোপয়েন্ট ও শিববাড়ি মোড়ে সড়ক অবরোধ কেএমপি খুলনার অফিসার্স মেসের উদ্বোধন করেন আইজিপি খুলনায় আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত খুলনা জেলা আ’লীগের উদ্যোগে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কয়রায় মহসিন রেজা, ডুমুরিয়ায় এজাজ ও পাইকগাছায় আনন্দ চেয়ারম্যান নির্বাচিত খুলনায় নির্বাচন পরবর্তী সহিংসতা বিষয়ে সংবাদ সম্মেলন ফেরদৌস আহম্মেদ’র প্রধানমন্ত্রী গরিব-দু:খী মানুষের ভাগ্যের উন্নয়ন করে চলেছেন-কেসিসি মেয়র

খুলনায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে দুই হাজার দুস্থ মানুষকে ফ্রী ডেন্টাল চেকাপ

প্রকাশিত: মার্চ ১৭, ২০২১

  • শেয়ার করুন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০১ তম জন্মদিন ও জাতীয় শিশু কিশোর দিবস উপলক্ষে ঋক্ ডেন্টাল এন্ড ইমপ্লান্ট সেন্টার এর উদ্যোগে দুস্থ মানুষের জন্য ফ্রি ডেন্টাল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।
বুধবার নগরীর ৫ নম্বর ঘাট এলাকার এরশাদ আলী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে দিন ব্যাপি এ ফ্রী ডেন্টাল ক্যাম্পিংয়ে প্রায় দুই হাজার দুস্থ মানুষকে দাঁতের জেনারেল চেকআপ ও ওরাল হাইজেনিক বিষয়ে পরামর্শ দেয়া হয়। পরে ঋক্ ডেন্টাল এন্ড ইমপ্লান্ট সেন্টার এর স্বত্তাধিকারি ডেন্টাল সার্জন ডাঃ বিষ্ণু পদ দেবনাথ এবং সেনসিটিভ এক্সপার্ট বাই পেপসােডেন্ট এর সহযোগিতায় সকলকে টুথ পেষ্ট প্রদান করা হয়।

ডেন্টাল সার্জন ডাঃ বিষ্ণু পদ দেবনাথ বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০১ তম জন্মদিন উপলক্ষে আমি এই ফ্রী ডেন্টার চেকাপ এর ব্যবস্থা করেছি। যাতে করে এই দিনটিকে স্বরনে রাখে দুস্থ অসহায় মানুষ।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন