১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার,সকাল ১০:৪৫

ইউপি নির্বাচন শেষ, জাতীয় নির্বাচনের জন্য প্রস্ততি নিন, সংসদ সদস্য আফিল উদ্দিন

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২২

  • শেয়ার করুন

মিলন হোসেন বেনাপোল:
সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন বলেছেন, ইউপি নির্বাচন শেষ হয়েছে। এবার জাতীয় নির্বাচনকে টার্গেটে নিয়ে প্রস্তুতি নিন। দলকে আবারো ক্ষমতায় আনতে তৃনমূলের সংগঠনকে মজবুদ করতে হবে। ইউপি নির্বাচনে দলীয় নেতাকর্মীদের মাঝে যে মত দন্দের সৃষ্টি হয়েছিল তা পিছনে ফেলে কাঁদে কাঁদ মিলিয়ে শুধু মাত্র দেশের উন্নয়নের সার্থে দলকে বারবার ক্ষমতায় আনতে হবে। আর এর বিকল্প নেই। বৃহস্পতিবার দুপুরে শার্শা সদর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান কবির উদ্দিন তোতার সভাপতিত্বে দায়িত্বভার গ্রহন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, দেশের সর্ববৃহত দল হিসাবে আওয়ামীলীগে রয়েছে বিভিন্ন মতামতের মানুষ। যার ফলে কিছু কিছু ক্ষেত্রে তৃনমূলের নেতাকর্মীদেও মাছে মতানৈক্যের সৃষ্টি হতে পারে। তবে দলকে ক্ষমতায় আনতে নিজ গুনে ছাড় দিয়ে দেশের সার্থে ও জনগনের সার্থে ঐক্যমত পোষন করে বারবার দলকে ক্ষমতায় এনে বিশ্বের দরবারে দল ও জাতিকে সম্মানীত করতে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।

এ সময় আরো বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সহ-সভাপতি আলহাজ সালেহ আহমেদ মিন্টু, যুগ্ম সাধারন সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল, আসাদুজ্জামান বাবলু, ছাত্রলীগ সভাপতি আব্দুর রহিম সরদার, আওয়ামীলীগ নেতা অহিদুল হক পুটু, নজরুল ইসলাম, নব নির্বাচিত সংরক্ষিত আসনের মহিলা ইউপি সদস্য রেহেনা খাতুন, রাবেয়া খাতুন, নাজমা আক্তার রঙ্গীলা, ইউপি সদস্য আবুল হোসেন, আসাদুজ্জামান শাহিন, আতিয়ার রহমান তুহিনুর রহমান, শাহীন আলম সান্টু, তবিবর রহমান, আব্দুল আলিম, হান্নান মিয়া, সুজাউদৌলা টিপু সহ দলীয় নেতা কর্মী সমর্থকরা।

অনুষ্ঠানের পর নবনির্বাচিত চেয়ারম্যান, নব নির্বাচিত সংরক্ষিত আসনের মহিলা ইউপি সদস্য ও ইউপি সদস্যরা দায়িত্বভার গ্রহন করেন।#

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন