২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার,সকাল ৭:৪১

শিরোনাম
কয়রায় মহসিন রেজা, ডুমুরিয়ায় এজাজ ও পাইকগাছায় আনন্দ চেয়ারম্যান নির্বাচিত খুলনায় নির্বাচন পরবর্তী সহিংসতা বিষয়ে সংবাদ সম্মেলন ফেরদৌস আহম্মেদ’র প্রধানমন্ত্রী গরিব-দু:খী মানুষের ভাগ্যের উন্নয়ন করে চলেছেন-কেসিসি মেয়র খুলনায় তিনদফা দাবিতে ৩ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক কর্মচারীদের কর্মবিরতি পালন দীর্ঘ অপেক্ষার পর রেল নেটওয়ার্কে যুক্ত হলো মোংলা বন্দর সরকার সবসময় দুর্যোগে ক্ষতিগ্রস্থ মানুষের পাশে থাকবে-ভূমিমন্ত্রী খুলনায় নতুন ভবনে নতুন আঙ্গিকে গণহত্যা জাদুঘর বিয়ের প্রলোভন দেখিয়ে শারিরিক সম্পর্ক; মোংলা থানার ওসি (তদন্ত) ক্লোজড সুন্দরবনে আগুন, কারণ বের করতে আরও ৭ কার্যদিবস সময় নিলো তদন্ত কমিটি

শার্শায় বাগান পরিষ্কার করতে গিয়ে ককটেল বিস্ফোরণ।

প্রকাশিত: নভেম্বর ২, ২০২২

  • শেয়ার করুন

 

মিলন হোসেন বেনাপোল,
যশোরের শার্শায় বাগান পরিস্কার করতে গিয়ে পরিত্যাক্ত ককটেল বোমা বিস্ফোরণে দাউদ হোসেন নামে এক ব্যক্তি মারাত্মক আহত হয়েছেন। বুধবার (২ নভেম্বর) উপজেলা আমড়াগাছি গ্রামে এই ঘটনার পর দাউদ হোসেনকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত দাউদ হোসেন একই গ্রামের মুস্তাক আহম্মেদের ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, দাউদ হোসেন এদিন সকালে বাড়ির কাছে বাগান পরিস্কার করছিলেন। এসময় ওই বাগানে পরিত্যাক্ত অবস্থায় পড়ে থাকা একটি ককটেল বোমার বিস্ফোরণ ঘটে। ওই বোমার স্প্রিন্টারে তার কানে ও পিঠে ঝলসে গেছে। বর্তমানে তিনি যশোর ২৫০ শয্যা জেনালে হাসপাতালে ভর্তি রয়েছে।
হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আব্দুর রশিদ জানিয়েছেন, বোমার স্প্রিন্টারে তার কান ও পিঠে ঝুলছে গেছে।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন