২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার,দুপুর ২:৪৯

শিরোনাম
সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা, স্থগিত বৃহস্পতিবারের এইচএসসি পরীক্ষাও মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে: প্রধানমন্ত্রী খুলনা মহানগরীর নতুন রাস্তা, জিরোপয়েন্ট ও শিববাড়ি মোড়ে সড়ক অবরোধ কেএমপি খুলনার অফিসার্স মেসের উদ্বোধন করেন আইজিপি খুলনায় আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত খুলনা জেলা আ’লীগের উদ্যোগে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কয়রায় মহসিন রেজা, ডুমুরিয়ায় এজাজ ও পাইকগাছায় আনন্দ চেয়ারম্যান নির্বাচিত খুলনায় নির্বাচন পরবর্তী সহিংসতা বিষয়ে সংবাদ সম্মেলন ফেরদৌস আহম্মেদ’র প্রধানমন্ত্রী গরিব-দু:খী মানুষের ভাগ্যের উন্নয়ন করে চলেছেন-কেসিসি মেয়র

বেনাপোল কাস্টমস হাউজে গভীর রাতে আনসার সদস্যর হাতে তিন চোর আটক।

প্রকাশিত: মে ৩, ২০২১

  • শেয়ার করুন


মিলন হোসেন বেনাপোল,
বেনাপোল কাস্টমস হাউজে তিন চোর আটক করা হয়েছে ।সোমবার গভীর রাত্রে ওই চোরদের আটক করে নিরাপত্তার দায়িত্বে থাকা আনছার সদস্যরা। এসময় তাদের নিকট থেকে একটি নাট বল্টু খোলা রেঞ্জ উদ্ধার করেছে।
আটককৃতরা হলো বেনাপোল ভবারবেড় গ্রামের ইমারুল হক এর ছেলে নয়ন হোসেন (২৫ )একই গ্রামের আমিনুর রহমান এর ছেলে ইয়ামিন (২৭) আব্দুর রশিদ ছেলে সিহাব হোসেন (২৩)।

বেনাপোল কাস্টমস হাউজে নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত  আনছার এর প্লাটুন কমান্ডার আবুল কালাম আজাদ বলেন আনছার সদস্যরা রাত্রে কর্তব্য পালন কালে দেখে কাস্টমস হাউজের ভিতর তিন জন লোক ঘুরাঘুরি করছে। তখন তাদের পরিচয় জিজ্ঞাসা করলে তারা পালানোর চেষ্টা করে এ সময় কর্মরত আনসার বাহিনীর সদস্যরা তাদেরকে আটক করে।

আটকের পর তাদেরকে জিজ্ঞাসাবাদ করলে তারা ওয়াগন থেকে চাউল চুরির কথা শিকার করে বলেন পুলিশ এর ভয়ে পালাতে তারা কাস্টমস এর পাঁচালির মধ্যে প্রবেশ করে।
আনসার সদস্যরা বলেন পিসি স্যারের নির্দেশনায় আমরা দেশের জন্য  নিরাপত্তার কাজে সার্বোক্ষনিক নিয়োজিত।কোন অপরিচিত লোক দেখলে তাদের পরিচয় সম্পর্কে নিশ্চিত হয়ে হাউজে প্রবেশ করতে  অনুমতি দেই।এ দিকে অনেকেই জানিয়েছেন পিসি আবুল কালাম আজাদ কাস্টমস হাউসে যোগদান করার পর থেকে কাস্টমস হাউজের ভেতর কোন বাহিরের লোক প্রবেশ করতে পারে না।

এ ব্যাপারে কাস্টমস এর অতিরিক্ত কমিশনার ড. নেয়ামুল হক বলেন আটককৃতদের বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হবে।
প্রেরক
মিলন হোসেন বেনাপোল
তারিখ ০৩/০৫/২১
মোবাইল ০১৭১২২১৭১৪৩

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন