২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার,রাত ১২:২৮

শিরোনাম
খুলনার ৬ টি আসনে জয়ী নৌকার প্রার্থীরা বেসামরিক প্রশাসনকে সহায়তার লক্ষ্যে নৌবাহিনী মোতায়েন ভোটারদের হুমকি দিচ্ছে এমপি সালাম মুর্শিদীর লোকের, অভিযোগ স্বতন্ত্র প্রার্থীর ভারতীয় ও রাশিয়ার সশস্ত্র বাহিনীর সদস্যদের সাথে নৌপ্রধানের সাক্ষাৎ বীরশ্রেষ্ঠ শহিদ রুহুল আমিন ও বীর বিক্রম শহিদ মহিবুল্লাহর শাহাদত বার্ষিকী পালন রূপসা প্রেসক্লাবের উদ্যোগে বীর ‍মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নৌবাহিনীর ৬৭১ জন নবীন নাবিকের শিক্ষা সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত আমরা একবারও বলিনি তফসিল পেছানোর কথা : ইসি আহসান হাবিব শীতকালীন রাষ্ট্রপতি কুচকাওয়াজ পরিদর্শন করলেন নৌবাহিনী প্রধান

বিএমএ খুলনার সভাপতি বাহারুল আলম, সম্পাদক মেহেদী নেওয়াজ

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২২

  • শেয়ার করুন

চিকিৎসকদের সংগঠন বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) খুলনা শাখার নির্বাচনে ডা. শেখ বাহারুল আলম সভাপতি এবং ডা. মেহেদী নেওয়াজ সাধারণ সম্পাদক পুননির্বাচিত হয়েছেন। নির্বাচনে পৃথক দুটি প্যানেলের নেতৃত্বে ছিলেন তারা দু’জন। নির্বাচনে ডা. বাহার পেয়েছেন ৯২২ ভোট, তার প্রতিদ্বন্দ্বি ডা. কাজী হামিদ আজগর পেয়েছেন ৭৩৬ ভোট। সাধারণ সম্পাদক পদে ডা. মেহেদী নেওয়াজ পেয়েছেন ৯৭২ ভোট। তার ছাত্র ও নির্বাচনে প্রতিদ্বন্দ্বি ডা. জিল্লুর রহমান তরুণ পেয়েছেন ৭০২ ভোট।

আজ বৃহস্পতিবার সকাল ৮টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ শেষে রাত ৯ টার দিকে ফলাফল ঘোষণা করা হয়। নির্বাচনে ২ হাজার ১৫০ জন ভোটারের মধ্যে ১ হাজার ৬৭৯ জন ভোট দেন। নির্বাচনে সভাপতি, একটি সহ-সভাপতি ৫টি সম্পাদক এবং ৫টি সদস্যসহ মোট ১২টি পদ পেয়েছে ডা. বাহার-ডা. তরুণ পরিষদ। অন্যদিকে সাধারণ সম্পাদক দুটি সহ-সভাপতি, ৪টি সম্পাদক এবং ৫টি সদস্য পদে জয় পেয়েছে ডা. আজগর-ডা. মেহেদী নেওয়াজ পরিষদের প্রার্থীরা।

নির্বাচনে ৩টি সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন এ টি এম মঞ্জুর মোর্শেদ, মোল্লা হারুন অর রশিদ ও এস এম শামসুল আহসান। নির্বাচিত অন্যরা হলেন কোষাধ্যক্ষ পদে কুতুব উদ্দিন মল্লিক, যুগ্ম সম্পাদক পদে নিয়াজ মুস্তাফি চৌধুরী, সাংগঠনিক সম্পাদক পদে সুমন রায়, বিজ্ঞান বিষয়ক সম্পাদক দেবনাথ তালুকদার রনি, অফিস সম্পাদক এস এম তুষার আলম, প্রচার সম্পাদক সাইফুল্লাহ মানসুর, সাংস্কৃতিক সম্পাদক সোহানা সেলিম, সমাজ কল্যাণ সম্পাদক মহিবুল হাসান খান, লাইব্রেরি সম্পাদক পলাশ কুমার দে।

১০টি নির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন প্রিতিশ তরফদার, ডলি হালদার, পার্থ প্রতিম দেবনাথ, উপানন্দ রায়, মেহেদী হাসান, শেখ আওরঙ্গজেব প্রিন্স, নিরুপম মন্ডল, পরিতোষ কুমার চৌধুরী, মেহেদী হাসান সৈকত ও মিথুন কুমার পাল।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন