১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার,বিকাল ৪:০২

শিরোনাম
সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা, স্থগিত বৃহস্পতিবারের এইচএসসি পরীক্ষাও মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে: প্রধানমন্ত্রী খুলনা মহানগরীর নতুন রাস্তা, জিরোপয়েন্ট ও শিববাড়ি মোড়ে সড়ক অবরোধ কেএমপি খুলনার অফিসার্স মেসের উদ্বোধন করেন আইজিপি খুলনায় আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত খুলনা জেলা আ’লীগের উদ্যোগে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কয়রায় মহসিন রেজা, ডুমুরিয়ায় এজাজ ও পাইকগাছায় আনন্দ চেয়ারম্যান নির্বাচিত খুলনায় নির্বাচন পরবর্তী সহিংসতা বিষয়ে সংবাদ সম্মেলন ফেরদৌস আহম্মেদ’র প্রধানমন্ত্রী গরিব-দু:খী মানুষের ভাগ্যের উন্নয়ন করে চলেছেন-কেসিসি মেয়র

পাইকগাছা থানায় অবসরপ্রাপ্ত কনস্টেবল সামছুল আলমকে বিদায় সম্মাননা প্রদান !

প্রকাশিত: জুন ২৭, ২০২০

  • শেয়ার করুন

এ কে আজাদ, পাইকগাছা: পাইকগাছা থানার অবসরপ্রাপ্ত কনস্টেবল সামছুল আলমকে বিদায় সম্মাননা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার পাইকগাছা থানার পক্ষে এ বিদায় সম্মাননা প্রদান করেন ওসি এজাজ শফি।

তিনি বাংলাদেশ পুলিশ এর গর্বিত সদস্য হিসেবে দীর্ঘ ৪০ বছর জনগনের সেবা প্রদান শেষে গত ইং ২৫/০৬/২০২০ তারিখ অবসর গ্রহন করেন। তার শেষ কর্মদিবস ছিল পাইকগাছা থানায়। কর্মসুত্রে একজন কনস্টেবলকে যথাযথ সম্মান দেখাতে এদিন ভিন্ন আয়োজন করে তাহার অবসর গ্রহনের শেষ মূহূর্তে সম্মানজনক বিদায়ের ব্যাবস্থা করেন ওসি মোঃ এজাজ শফি। অবসরে যাওয়ার প্রাককালে কনস্টেবল এর স্বপরিবারকে ডেকে আনেন অফিসার ইনচার্জ। এ সময় থানা কক্ষে পরিবারের সবাইকে এ সম্মান প্রদান করে শুভেচ্ছা বিনিময় করেন ও ব্যাক্তিগত গিফট প্রদান করেন তিনি।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন