১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার,রাত ৪:৫৩

শিরোনাম
কয়রায় মহসিন রেজা, ডুমুরিয়ায় এজাজ ও পাইকগাছায় আনন্দ চেয়ারম্যান নির্বাচিত খুলনায় নির্বাচন পরবর্তী সহিংসতা বিষয়ে সংবাদ সম্মেলন ফেরদৌস আহম্মেদ’র প্রধানমন্ত্রী গরিব-দু:খী মানুষের ভাগ্যের উন্নয়ন করে চলেছেন-কেসিসি মেয়র খুলনায় তিনদফা দাবিতে ৩ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক কর্মচারীদের কর্মবিরতি পালন দীর্ঘ অপেক্ষার পর রেল নেটওয়ার্কে যুক্ত হলো মোংলা বন্দর সরকার সবসময় দুর্যোগে ক্ষতিগ্রস্থ মানুষের পাশে থাকবে-ভূমিমন্ত্রী খুলনায় নতুন ভবনে নতুন আঙ্গিকে গণহত্যা জাদুঘর বিয়ের প্রলোভন দেখিয়ে শারিরিক সম্পর্ক; মোংলা থানার ওসি (তদন্ত) ক্লোজড সুন্দরবনে আগুন, কারণ বের করতে আরও ৭ কার্যদিবস সময় নিলো তদন্ত কমিটি

পাইকগাছায় মহিলা বিষয়ক কর্মকর্তা কর্তৃক অফিস সহকারীকে পিটিয়ে রক্তাক্ত জখম : আহত সিরাজ হাসপাতালে ভর্তি

প্রকাশিত: নভেম্বর ৪, ২০২০

  • শেয়ার করুন

এ কে আজাদ, পাইকগাছাঃ পাইকগাছায় অবসরে যাওয়া ফাইলপত্রে স্বাক্ষরের জন্য লাখ টাকা না দেয়ায় প্রেশনে চাকুরিরত অফিস সহকারীকে মারপিট করে গুরুতর আহত করেছেন মহিলা বিষয়ক কর্মকর্তা। আহত অফিস সহকারী সিরাজ উদ্দীনকে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা যায়, উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের অফিস সহকারী সিরাজ উদ্দীন ১১ মাস আগে অবসরে যান। সিরাজ জানায়, উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশে অতিরিক্ত দায়িত্ব পালন করছেন। অবসরে যাওয়ার পর পেনশনের কাগজ পত্র সইস্বাক্ষরের জন্য জমা দিলেও দীর্ঘ দিন ঘুরাতে থাকেন মহিলা বিষয়ক কর্মকর্তা। এক পর্যায় বুধবার দুপুর ১টার দিকে ফাইলটি স্বাক্ষরের জন্য নিয়ে গেলে মহিলা বিষয়ক কর্মকর্তা মনিরুজ্জামান এক লাখ টাকা দাবী করে। অফিস সহকারী দাবীকৃত টাকা দিতে অস্বীকার করায় তাদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায় কর্মকর্তা অফিস সহকারীকে কিল, ঘুষি, লাথি মারলে অফিসের ভিতর পড়ে যায়। এ সময় অফিসের ভেতর থেকে পা ধরে টানতে টানতে বাহিরে নিয়ে আসলে তার শরীরের বিভিন্ন জায়গায় কেটে রক্তাক্ত জখম হয়। মহিলা বিষয়ক কর্মকর্তা টাকার বিষয়টি অস্বীকার করে বলেন, সিরাজ হিসাব নিকাশ না দিয়ে তার ফাইলপত্রে সই করতে আসে। সই না করায় আমার উপর চড়াও হলে উভয়ের মধ্যে মারপিটের ঘটনা ঘটে। এ ব্যপারে দায়িত্ব প্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ আরাফাতুল আলম জানান, এটা একটি অনাকাঙ্খিত ঘটনা। তদন্ত করে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে ব্যবস্থা নেয়া হবে। মহিলা বিষয়ক উপ-পরিচালক নারগিস ফাতেমা জামিন জানান, ঘটনাটি শুনেছি। সিরাজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। সুস্থ হলে বিষয়টি দেখা হবে।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন