২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার,রাত ২:১৭

শিরোনাম
খুলনার ৬ টি আসনে জয়ী নৌকার প্রার্থীরা বেসামরিক প্রশাসনকে সহায়তার লক্ষ্যে নৌবাহিনী মোতায়েন ভোটারদের হুমকি দিচ্ছে এমপি সালাম মুর্শিদীর লোকের, অভিযোগ স্বতন্ত্র প্রার্থীর ভারতীয় ও রাশিয়ার সশস্ত্র বাহিনীর সদস্যদের সাথে নৌপ্রধানের সাক্ষাৎ বীরশ্রেষ্ঠ শহিদ রুহুল আমিন ও বীর বিক্রম শহিদ মহিবুল্লাহর শাহাদত বার্ষিকী পালন রূপসা প্রেসক্লাবের উদ্যোগে বীর ‍মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নৌবাহিনীর ৬৭১ জন নবীন নাবিকের শিক্ষা সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত আমরা একবারও বলিনি তফসিল পেছানোর কথা : ইসি আহসান হাবিব শীতকালীন রাষ্ট্রপতি কুচকাওয়াজ পরিদর্শন করলেন নৌবাহিনী প্রধান

পাইকগাছায় মহিলা বিষয়ক কর্মকর্তা কর্তৃক অফিস সহকারীকে পিটিয়ে রক্তাক্ত জখম : আহত সিরাজ হাসপাতালে ভর্তি

প্রকাশিত: নভেম্বর ৪, ২০২০

  • শেয়ার করুন

এ কে আজাদ, পাইকগাছাঃ পাইকগাছায় অবসরে যাওয়া ফাইলপত্রে স্বাক্ষরের জন্য লাখ টাকা না দেয়ায় প্রেশনে চাকুরিরত অফিস সহকারীকে মারপিট করে গুরুতর আহত করেছেন মহিলা বিষয়ক কর্মকর্তা। আহত অফিস সহকারী সিরাজ উদ্দীনকে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা যায়, উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের অফিস সহকারী সিরাজ উদ্দীন ১১ মাস আগে অবসরে যান। সিরাজ জানায়, উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশে অতিরিক্ত দায়িত্ব পালন করছেন। অবসরে যাওয়ার পর পেনশনের কাগজ পত্র সইস্বাক্ষরের জন্য জমা দিলেও দীর্ঘ দিন ঘুরাতে থাকেন মহিলা বিষয়ক কর্মকর্তা। এক পর্যায় বুধবার দুপুর ১টার দিকে ফাইলটি স্বাক্ষরের জন্য নিয়ে গেলে মহিলা বিষয়ক কর্মকর্তা মনিরুজ্জামান এক লাখ টাকা দাবী করে। অফিস সহকারী দাবীকৃত টাকা দিতে অস্বীকার করায় তাদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায় কর্মকর্তা অফিস সহকারীকে কিল, ঘুষি, লাথি মারলে অফিসের ভিতর পড়ে যায়। এ সময় অফিসের ভেতর থেকে পা ধরে টানতে টানতে বাহিরে নিয়ে আসলে তার শরীরের বিভিন্ন জায়গায় কেটে রক্তাক্ত জখম হয়। মহিলা বিষয়ক কর্মকর্তা টাকার বিষয়টি অস্বীকার করে বলেন, সিরাজ হিসাব নিকাশ না দিয়ে তার ফাইলপত্রে সই করতে আসে। সই না করায় আমার উপর চড়াও হলে উভয়ের মধ্যে মারপিটের ঘটনা ঘটে। এ ব্যপারে দায়িত্ব প্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ আরাফাতুল আলম জানান, এটা একটি অনাকাঙ্খিত ঘটনা। তদন্ত করে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে ব্যবস্থা নেয়া হবে। মহিলা বিষয়ক উপ-পরিচালক নারগিস ফাতেমা জামিন জানান, ঘটনাটি শুনেছি। সিরাজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। সুস্থ হলে বিষয়টি দেখা হবে।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন