২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার,রাত ২:৩৬

শিরোনাম
খুলনার ৬ টি আসনে জয়ী নৌকার প্রার্থীরা বেসামরিক প্রশাসনকে সহায়তার লক্ষ্যে নৌবাহিনী মোতায়েন ভোটারদের হুমকি দিচ্ছে এমপি সালাম মুর্শিদীর লোকের, অভিযোগ স্বতন্ত্র প্রার্থীর ভারতীয় ও রাশিয়ার সশস্ত্র বাহিনীর সদস্যদের সাথে নৌপ্রধানের সাক্ষাৎ বীরশ্রেষ্ঠ শহিদ রুহুল আমিন ও বীর বিক্রম শহিদ মহিবুল্লাহর শাহাদত বার্ষিকী পালন রূপসা প্রেসক্লাবের উদ্যোগে বীর ‍মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নৌবাহিনীর ৬৭১ জন নবীন নাবিকের শিক্ষা সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত আমরা একবারও বলিনি তফসিল পেছানোর কথা : ইসি আহসান হাবিব শীতকালীন রাষ্ট্রপতি কুচকাওয়াজ পরিদর্শন করলেন নৌবাহিনী প্রধান

পাইকগাছায় পুলিশের অভিযানে সুন্দরবনের বাহিনী প্রধান বনদস্যু রুস্তম দম্পত্তি আটক : অস্ত্র ও গুলি উদ্ধার!

প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২০

  • শেয়ার করুন

এ কে আজাদ, পাইকগাছাঃ খুলনার পাইকগাছায় ৩টি রিভলবার, গুলি ও দেশীয় অস্ত্রসহ কুখ্যাত ডাকাত রোস্তম ও তার স্ত্রী নিলুফাকে আটক করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার উপজেলার উত্তর সলুয়া গ্রামের সাস অফিস সংলগ্ন রুস্তমের ক্রয়কৃত নতুন বাড়ীতে অভিযান চালিয়ে এসব অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়। আটক রোস্তম সুন্দরবনের বনদস্যু রোস্তম বাহিনীর প্রধান ও উপজেলার চাঁদখালী গ্রামের বাছের আলী গাজীর ছেলে।

থানা সূত্রে জানা যায়, উপজেলার হরিঢালী ইউনিয়নের উত্তর সলুয়া গ্রামের নতুন বাসিন্দা ও সুন্দরবনের বাহিনী প্রধান রুস্তমের বাড়ীতে অস্ত্র ক্রেতা সেজে থানার এএসআই নাসির উদ্দীন কয়েকদিন ধরে যাতায়াত করেন। এরপর অস্ত্রের বিষয়টি নিশ্চিত হওয়ায় বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টায় ওসি এজাজ শফীর নেতৃত্বে পুলিশ তার বাড়ীর চারপাশ ঘিরে অভিযান পরিচালনা করে। এ সময় বাহিনী প্রধান রুস্তম আলী ও তার স্ত্রী নিলুফাকে আটক করে তাদের স্বীকারোক্তি মতে তার বসত ঘরের মধ্যে আলমারীতে থাকা দুটি বিদেশী রিভালবার ও বিছানার নীচ থেকে ১টি দেশী রিভালবার, ৮ রাউন্ড পিস্তলের গুলি ও ২টি টুটুবার রাইফেলের গুলি, দেশী তৈরী চাপাতি, ছুরা, চাবুক, কুড়াল, করাত সহ বিভিন্ন প্রকার অস্ত্র উদ্ধার করে। তার নামে পাইকগাছা ও তালা থানা সহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। অস্ত্র উদ্ধারকালে উপস্থিত ছিলেন, সহকারী পুলিশ সুপার হুমায়ুন কবির, ওসি (তদন্ত) আশরাফুল আলমসহ একাধিক পুলিশ সদস্য।

স্থানীয় মুনছুর মজলিশ জানান, রুস্তম আমাদের এলাকায় জমি কিনে বসবাস করছে। সকলে তাকে ছাগল ব্যবসায়ী হিসেবে চেনে। রাতে তার বাড়ীতে বিভিন্ন এলাকার লোকজন আসা যাওয়া করত। এজাজ শফী জানান, ধৃত আসামী রুস্তম সুন্দরবনের বনদস্যু বাহিনী প্রধান। সম্প্রতি সে বিভিন্ন এলাকায় ডাকাতি করার পরিকল্পনা করছিল। তাকে ধরার জন্য দীর্ঘদিন ধরে পরিকল্পনা করা হচ্ছে। তার বিরুদ্ধে থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন