২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার,রাত ২:২০

শিরোনাম
খুলনার ৬ টি আসনে জয়ী নৌকার প্রার্থীরা বেসামরিক প্রশাসনকে সহায়তার লক্ষ্যে নৌবাহিনী মোতায়েন ভোটারদের হুমকি দিচ্ছে এমপি সালাম মুর্শিদীর লোকের, অভিযোগ স্বতন্ত্র প্রার্থীর ভারতীয় ও রাশিয়ার সশস্ত্র বাহিনীর সদস্যদের সাথে নৌপ্রধানের সাক্ষাৎ বীরশ্রেষ্ঠ শহিদ রুহুল আমিন ও বীর বিক্রম শহিদ মহিবুল্লাহর শাহাদত বার্ষিকী পালন রূপসা প্রেসক্লাবের উদ্যোগে বীর ‍মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নৌবাহিনীর ৬৭১ জন নবীন নাবিকের শিক্ষা সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত আমরা একবারও বলিনি তফসিল পেছানোর কথা : ইসি আহসান হাবিব শীতকালীন রাষ্ট্রপতি কুচকাওয়াজ পরিদর্শন করলেন নৌবাহিনী প্রধান

পাইকগাছায় পরিত্যাক্ত অবস্থায় অস্ত্র উদ্ধার!

প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২০

  • শেয়ার করুন

এ কে আজাদ, পাইকগাছাঃ খুলনার পাইকগাছায় পরিত্যক্ত অবস্থায় ৩টি পুরাতন অস্ত্র উদ্ধার করেছে থানা পুলিশ। শনিবার উপজেলার দেলুটি ইউনিয়নের গেওবুনিয়া স্লুইস গেটের পার্শ্ব মাটির নিচ থেকে উদ্বার করা হয়।

পাইকগাছা থানা অফিসার ইনচার্জ (ওসি) এজাজ শফি সংবাদ পেয়ে সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থলে গিয়ে পরিত্যক্ত অস্ত্রগুলি উদ্ধার করে থানায় নিয়ে আসেন। তিনি জানান, শনিবার দেলুটি ইউনিয়নের গেওবুনিয়া এলাকার স্লুইস গেইট সংলগ্ন ঝুকিপূর্ণ বেঁড়িবাধটি সংস্কারের জন্য শ্রমিকরা কাজ করছিল। এ সময় দেশীয় তৈরি ২ টি শর্টগান ও একটি পিস্তল শ্রমিকদের কোদালে উঠে আসে। যা অনেক পুরাতন ও মরিচাধরা।

ধারণা করা হচ্ছে, ইতোপূর্বে সন্ত্রাসী কর্মকান্ডে নিরাপদ দীপ অঞ্চল দেলুটিকে ঘাটি হিসাবে ব্যাবহার করতো তৎকালীন নিউ বিপ্লবী কমিউনিস্ট পার্টির সক্রিয় সদস্যরা। তারা তাদের ব্যাবহৃত অস্ত্রশস্ত্র যেখানে সেখানে লুকিয়ে রাখতো। উদ্ধারকৃত অস্ত্রগুলি তাদের হতে পারে।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন