১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার,বিকাল ৫:০৮

শিরোনাম
সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা, স্থগিত বৃহস্পতিবারের এইচএসসি পরীক্ষাও মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে: প্রধানমন্ত্রী খুলনা মহানগরীর নতুন রাস্তা, জিরোপয়েন্ট ও শিববাড়ি মোড়ে সড়ক অবরোধ কেএমপি খুলনার অফিসার্স মেসের উদ্বোধন করেন আইজিপি খুলনায় আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত খুলনা জেলা আ’লীগের উদ্যোগে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কয়রায় মহসিন রেজা, ডুমুরিয়ায় এজাজ ও পাইকগাছায় আনন্দ চেয়ারম্যান নির্বাচিত খুলনায় নির্বাচন পরবর্তী সহিংসতা বিষয়ে সংবাদ সম্মেলন ফেরদৌস আহম্মেদ’র প্রধানমন্ত্রী গরিব-দু:খী মানুষের ভাগ্যের উন্নয়ন করে চলেছেন-কেসিসি মেয়র

পাইকগাছায় পরিত্যাক্ত অবস্থায় অস্ত্র উদ্ধার!

প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২০

  • শেয়ার করুন

এ কে আজাদ, পাইকগাছাঃ খুলনার পাইকগাছায় পরিত্যক্ত অবস্থায় ৩টি পুরাতন অস্ত্র উদ্ধার করেছে থানা পুলিশ। শনিবার উপজেলার দেলুটি ইউনিয়নের গেওবুনিয়া স্লুইস গেটের পার্শ্ব মাটির নিচ থেকে উদ্বার করা হয়।

পাইকগাছা থানা অফিসার ইনচার্জ (ওসি) এজাজ শফি সংবাদ পেয়ে সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থলে গিয়ে পরিত্যক্ত অস্ত্রগুলি উদ্ধার করে থানায় নিয়ে আসেন। তিনি জানান, শনিবার দেলুটি ইউনিয়নের গেওবুনিয়া এলাকার স্লুইস গেইট সংলগ্ন ঝুকিপূর্ণ বেঁড়িবাধটি সংস্কারের জন্য শ্রমিকরা কাজ করছিল। এ সময় দেশীয় তৈরি ২ টি শর্টগান ও একটি পিস্তল শ্রমিকদের কোদালে উঠে আসে। যা অনেক পুরাতন ও মরিচাধরা।

ধারণা করা হচ্ছে, ইতোপূর্বে সন্ত্রাসী কর্মকান্ডে নিরাপদ দীপ অঞ্চল দেলুটিকে ঘাটি হিসাবে ব্যাবহার করতো তৎকালীন নিউ বিপ্লবী কমিউনিস্ট পার্টির সক্রিয় সদস্যরা। তারা তাদের ব্যাবহৃত অস্ত্রশস্ত্র যেখানে সেখানে লুকিয়ে রাখতো। উদ্ধারকৃত অস্ত্রগুলি তাদের হতে পারে।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন