২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার,রাত ১:৩৮

শিরোনাম
খুলনার ৬ টি আসনে জয়ী নৌকার প্রার্থীরা বেসামরিক প্রশাসনকে সহায়তার লক্ষ্যে নৌবাহিনী মোতায়েন ভোটারদের হুমকি দিচ্ছে এমপি সালাম মুর্শিদীর লোকের, অভিযোগ স্বতন্ত্র প্রার্থীর ভারতীয় ও রাশিয়ার সশস্ত্র বাহিনীর সদস্যদের সাথে নৌপ্রধানের সাক্ষাৎ বীরশ্রেষ্ঠ শহিদ রুহুল আমিন ও বীর বিক্রম শহিদ মহিবুল্লাহর শাহাদত বার্ষিকী পালন রূপসা প্রেসক্লাবের উদ্যোগে বীর ‍মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নৌবাহিনীর ৬৭১ জন নবীন নাবিকের শিক্ষা সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত আমরা একবারও বলিনি তফসিল পেছানোর কথা : ইসি আহসান হাবিব শীতকালীন রাষ্ট্রপতি কুচকাওয়াজ পরিদর্শন করলেন নৌবাহিনী প্রধান

পাইকগাছার হরিঢালী থেকে সাজাপ্রাপ্ত আসামি আটক

প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২০

  • শেয়ার করুন

কে আজাদ, পাইকগাছাঃ খুলনার পাইকগাছায় অভিযান চালিয়ে ২ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী আবুল কালাম ফকির কে আটক করেছে থানা পুলিশ। শুক্রবার সন্ধা ৭ টার দিকে উপজেলার হরিঢালী ইউনিয়নের হরিদাসকাটি নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। আটক কালাম ফকির হরিদাসকাটি গ্রামের কফিল উদ্দিনের ছেলে।

পুলিশ জানায়, আটক আবুল কালাম ফকিরের বিরুদ্ধে জিআর ১৬৪/০৭ নং মামলায় প্রসিকিউশন পক্ষের আনীত পেনাল কোডের ৩২৪ ধারার অভিযোগ প্রমানিত হওয়ায় ২বছরের সাজা, ৫ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরো ৩ মাসের কারাদণ্ড প্রদান করে আদালত।

এরই প্রেক্ষিতে থানা ওসি এজাজ শফির নির্দেশনায় শুক্রবার থানার এ এস আই রকিব সন্ধা পরবর্তী তার বড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে পুলিশ।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন