১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার,বিকাল ৪:২৯

শিরোনাম
সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা, স্থগিত বৃহস্পতিবারের এইচএসসি পরীক্ষাও মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে: প্রধানমন্ত্রী খুলনা মহানগরীর নতুন রাস্তা, জিরোপয়েন্ট ও শিববাড়ি মোড়ে সড়ক অবরোধ কেএমপি খুলনার অফিসার্স মেসের উদ্বোধন করেন আইজিপি খুলনায় আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত খুলনা জেলা আ’লীগের উদ্যোগে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কয়রায় মহসিন রেজা, ডুমুরিয়ায় এজাজ ও পাইকগাছায় আনন্দ চেয়ারম্যান নির্বাচিত খুলনায় নির্বাচন পরবর্তী সহিংসতা বিষয়ে সংবাদ সম্মেলন ফেরদৌস আহম্মেদ’র প্রধানমন্ত্রী গরিব-দু:খী মানুষের ভাগ্যের উন্নয়ন করে চলেছেন-কেসিসি মেয়র

পাইকগাছার হরিঢালী থেকে সাজাপ্রাপ্ত আসামি আটক

প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২০

  • শেয়ার করুন

কে আজাদ, পাইকগাছাঃ খুলনার পাইকগাছায় অভিযান চালিয়ে ২ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী আবুল কালাম ফকির কে আটক করেছে থানা পুলিশ। শুক্রবার সন্ধা ৭ টার দিকে উপজেলার হরিঢালী ইউনিয়নের হরিদাসকাটি নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। আটক কালাম ফকির হরিদাসকাটি গ্রামের কফিল উদ্দিনের ছেলে।

পুলিশ জানায়, আটক আবুল কালাম ফকিরের বিরুদ্ধে জিআর ১৬৪/০৭ নং মামলায় প্রসিকিউশন পক্ষের আনীত পেনাল কোডের ৩২৪ ধারার অভিযোগ প্রমানিত হওয়ায় ২বছরের সাজা, ৫ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরো ৩ মাসের কারাদণ্ড প্রদান করে আদালত।

এরই প্রেক্ষিতে থানা ওসি এজাজ শফির নির্দেশনায় শুক্রবার থানার এ এস আই রকিব সন্ধা পরবর্তী তার বড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে পুলিশ।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন