২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার,সকাল ৬:১৭

পাইকগাছায় বিশিষ্ট সমাজ সেবক ও বিএনপি নেতা আঃ মতিন’র আকস্মিক মৃত্যু, দাফন সম্পন্ন

প্রকাশিত: জুন ২৪, ২০২০

  • শেয়ার করুন

এ কে আজাদ, পাইকগাছা: পাইকগাছা থানা বিএনপির যুগ্ন-আহবায়ক ও বিশিষ্ট সমাজ সেবক গদাইপুর ইউনিয়নের মঠবাটী গ্ৰামের অধিবাসী সরদার আঃ মতিন আজ সকাল সাতটায় হূদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন। (ইন্নানিল্লাহি……রাজিউন)। বুধবার সকালে অসুস্থ মা’কে দেখভাল করে, ফজর নামাজ পড়ে ঘুমালে তার মৃত্যু হয়। তিনি মঠবাটী গ্রামের মরহুম কওসার আলী সরদারের মেঝপুত্র। মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার আকস্মিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত দেহ দেখতে এই করোনা কালীন সময়ও হাজার হাজার মানুষ ভীড় করছে। জোহরবাদ মরহুমের জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

জানাজায় অংশগ্রহন করেন খুলনা জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমীর এজাজ খান, খুলনা মহানগর বিএনপি প্রচার সম্পাদক সাবেক ছাত্র নেতা আসাদুজ্জামান মুরাদ, পাইকগাছা থানা বিএনপির আহ্বায়ক ডাঃ আঃ মজিদ, কয়রা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আ,খ,ম, তমিজ উদ্দিন, পাইকগাছা উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোস্তফা কামাল জাহাঙ্গীর, পৌর বিএনপির সভাপতি এড,জি এম আব্দুস সাত্তার, গদাইপুর ইউনিয়নের চেয়ারম্যান গাজী জুনায়েদুর রহমান, সোলাদানা ইউনিয়নের চেয়ারম্যান এস,এম, এনামুল হক, কপিলমুনি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহাদাৎ হোসেন ডাবলু, মাওঃ গোলাম সরোয়ার, মটবাটি মাদ্রাসার সুপার আমিনুল ইসলাম, প্রভাষক শহিদুল ইসলাম, ষোলআনা সমবায় সমিতির সভাপতি এড, মোর্তজা জামান আলমগীর রুলু উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এড, আবুল কালাম আজাদ, গদাইপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি সরদার জাকির হোসেন, ইউপি সদস্য জবেদ আলী গাজী, আবু হাসান, প্রভাষক মেহেদী হাসান কাজল, বিএনপি নেতা প্রভাষক আবু সালেহ মোহাম্মদ ইকবাল, বাবর আলী গোলদার সহ বিভিন্ন শ্রেণী পেশার শত শত মানুষ জানাজায় অংশ নেন ।

সরদার আব্দুল মতিন এর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন খুলনা জেলা আওয়ামীলীগ এর সাবেক স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয় সম্পাদক, কেন্দ্রীয় “বি এম এ” এর দপ্তর সম্পাদক ডাঃ মোঃ শেখ শহীদ উল্লাহ। তিনি এক বিবৃতিতে জানান,সরদার আব্দুল মতিন ভাই ভিন্ন দলের রাজনৈতিক হলেও একজন ভালো সমাজ সংগঠক ছিলেন। তার আত্মার শান্তি পাক সৃষ্টিকর্তার কাছে কামনা করি তিনি বাহেশতবাসী হউন।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন