১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার,বিকাল ৩:৩৫

শিরোনাম
কয়রায় মহসিন রেজা, ডুমুরিয়ায় এজাজ ও পাইকগাছায় আনন্দ চেয়ারম্যান নির্বাচিত খুলনায় নির্বাচন পরবর্তী সহিংসতা বিষয়ে সংবাদ সম্মেলন ফেরদৌস আহম্মেদ’র প্রধানমন্ত্রী গরিব-দু:খী মানুষের ভাগ্যের উন্নয়ন করে চলেছেন-কেসিসি মেয়র খুলনায় তিনদফা দাবিতে ৩ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক কর্মচারীদের কর্মবিরতি পালন দীর্ঘ অপেক্ষার পর রেল নেটওয়ার্কে যুক্ত হলো মোংলা বন্দর সরকার সবসময় দুর্যোগে ক্ষতিগ্রস্থ মানুষের পাশে থাকবে-ভূমিমন্ত্রী খুলনায় নতুন ভবনে নতুন আঙ্গিকে গণহত্যা জাদুঘর বিয়ের প্রলোভন দেখিয়ে শারিরিক সম্পর্ক; মোংলা থানার ওসি (তদন্ত) ক্লোজড সুন্দরবনে আগুন, কারণ বের করতে আরও ৭ কার্যদিবস সময় নিলো তদন্ত কমিটি

“নির্ভীক সমাজ কল্যাণ সংস্থা”-র পূর্ণাঙ্গ কমিটি গঠিত

প্রকাশিত: জুলাই ১৬, ২০২১

  • শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদকঃ খুলনা মহানগরীরতে “নির্ভীক সমাজ কল্যাণ সংস্থা”-র তিন বছর মেয়াদের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

এ উপলক্ষে শুক্রবার (১৬ জুলাই) সেচ্ছাসেবী সংগঠনটি লবণচরা টেকনিক্যাল ট্রেনিং ইনস্টিটিউটে দিনব্যাপী এক সভার আয়োজন করা হয়। এস এম এ জলিলের সভাপতিত্বে  মোঃ জাকির হোসেনের পরিচালনায় এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় সর্বসম্মতিক্রমে এস এম এ জলিলকে সভাপতি, মোঃ মিজানুর রহমানকে সাধারণ সম্পাদক ও আব্দুল সামাদকে কোষাধ্যক্ষ করে ১৫ সদস্য কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন যুগ্ম সধারন সম্পাদক জাকির হোসেন, যুগ্ম অর্থ বিষয়ক সম্পাদক মহসিন হাওলাদার, সংগঠনিক সম্পাদক কর্পোরাল নাছির উদ্দিন, যুগ্ম সাংগঠনিক সম্পাদক ফজলুর রহমান,দপ্তর সম্পাদক
জাকির হোসেন, তথ্য যোগাযোগ ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোসলেহউদ্দিন তুহিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক (অতিরিক্ত দ্বায়িত্ব) মোসলেহউদ্দিন তুহিন, প্রকল্প বিষয়ক সম্পাদক মোঃ কবির হোসেন, আইন বিষয়ক সম্পাদক  জামাল উদ্দিন, উন্নয়ন ও ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক  ইয়াছিন হোসেন। এছাড়া প্রধান উপদেষ্টা মোঃ শাহজালাল মিয়া,উপদেষ্টা (১) শেখ গিয়াস উদ্দিন ও উপদেষ্টা (২) মোঃ সেলিম শিকদারকে নিয়ে ৩ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ গঠন করা হয়।

 

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন