১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার,সকাল ৮:৪৩

ডা. শওকত আলী লস্করের ইন্তেকাল, জুম্মা বাদ হাদিস পার্কে জানাযা

প্রকাশিত: নভেম্বর ৩, ২০২২

  • শেয়ার করুন

খুলনার স্বনামধন্য ডা. শওকত আলী লস্কর ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি স্ত্রী তিন কন্যা ও এক পুত্র সন্তান সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

খুলনায় গরিবের ডাক্তার হিসেবে পরিচিত ডা: শওকত আলী লস্কর গত কয়েক দিন আগে সংকটাপন্ন অবস্থায় এয়ার এ্যাম্বুলেন্সে ঢাকায় স্হানন্তর করা হয়েছিল। তিনি ইউনাইটেড হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্র- আইসিইউ শয্যায় ছিলেন।
আজ বৃহস্পতিবার(০৩ নভেম্বর) দুপুরে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।
ডা. শওকত আলী লস্কর ওষুধ কোম্পানি‌ বায়োফার্মা ও বেসরকারি ক্লিনিক ডক্টরস পয়েন্টের চেয়ারম্যান। এছাড়া কিওর হোম ও সিটি ইমেজিং সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক ছিলেন।এছাড়া তিনি বাংলাদেশ প্রাইভেট মেডিকেল প্র্যাক্টিশনার্স অ্যাসোসিয়েশন (বিপিএমপিএ) খুলনা জেলা শাখা ও বাংলাদেশ প্রাইভেট হাসপাতাল ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক ওনার্স অ্যাসোসিয়েশন (বিপিএইচসিডওএ) জেলা শাখার সাধারণ সম্পাদক ছিলেন।

তিনি রোটারি ক্লাব অব নর্থের পাস্ট প্রেসিডেন্ট ছিলেন। তার মৃত্যুতে রোটারী পরিবার সহ খুলনায় শোকের ছায়া নেমে এসেছে।

পা‌রিবা‌রিক সূত্র জানি‌য়ে‌ছে, বৃহস্পতিবার দুপুর তিনটায় রাজধানীর গুলশান সোসাইটি জামে মসজিদে মরহুমের প্রথম নামাজে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। তার মরদেহ খুলনায় নেয়া হচ্ছে।

শুক্রবার বাদ জুম্মা নগরীর শহীদ হাদিস পার্কে মরহুমের দ্বিতীয় জানাজা নামাজ অনুষ্ঠিত হবে। পরে টুটপাড়া কবরস্থানে দাফন সম্পন্ন হবে।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন