২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার,বিকাল ৪:৫৩

ডা: রকিব হত্যা: চিকিৎসকদের দাবীর প্রেক্ষিতে খুলনা সদর থানার ওসিকে প্রত্যাহার

প্রকাশিত: জুন ২১, ২০২০

  • শেয়ার করুন

খুলনায় ডাঃ মোঃ আব্দুর রকিব হত্যার ঘটনায় মামলা না নেওয়া ও তার পরিবারের সাথে দুর্ব্যবহারের অভিযোগ প্রমাণিত হওয়ায় খুলনা সদর থানার ওসি আসলাম বাহার বুলবুলকে ক্লোজ করা হয়েছে। হরিণটানা থানার বর্তমান ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফ হোসেনকে সদর থানার ওসি হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

খুলনা মেট্রোপলিটন পুলিশ-কেএমপি’র উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মনিরুজ্জামান মিঠু বলেন, খুলনা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আসলাম বাহার বুলবুলের বিরুদ্ধে আনিত অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়ায় তাকে রিজার্ভ অফিসে সংযুক্ত করা হয়েছে। হরিণটানা থানার ওসি আশরাফ হোসেনকে খুলনা সদর থানার ওসি হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

খুলনার রাইসা ক্লিনিকের মালিক ডাঃ আব্দুর রকিব খানকে হত্যার প্রতিবাদের গত বৃহস্পতিবার খুলনা প্রেসক্লাবে খুলনা বিএমএ’র উদ্যোগে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে ডাঃ রকিব হত্যার ঘটনায় জড়িত সকলকে গ্রেফতার, মামলাটি দ্রুত বিচার আইনে নেওয়া ও খুলনা সদর থানার ওসিকে প্রত্যাহারের দাবী জানিয়ে ৭২ ঘন্টার আল্টিমেটাম দেন চিকিৎসক নেতৃবৃন্দ। ইতোমধ্যে হত্যাকান্ডের সাথে জড়িত সকল আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। আর ৭২ ঘন্টা পার হওয়ার আগেই খুলনা থানার ওসিকে প্রত্যাহার করে

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন