২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার,রাত ২:২৭

শিরোনাম
খুলনার ৬ টি আসনে জয়ী নৌকার প্রার্থীরা বেসামরিক প্রশাসনকে সহায়তার লক্ষ্যে নৌবাহিনী মোতায়েন ভোটারদের হুমকি দিচ্ছে এমপি সালাম মুর্শিদীর লোকের, অভিযোগ স্বতন্ত্র প্রার্থীর ভারতীয় ও রাশিয়ার সশস্ত্র বাহিনীর সদস্যদের সাথে নৌপ্রধানের সাক্ষাৎ বীরশ্রেষ্ঠ শহিদ রুহুল আমিন ও বীর বিক্রম শহিদ মহিবুল্লাহর শাহাদত বার্ষিকী পালন রূপসা প্রেসক্লাবের উদ্যোগে বীর ‍মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নৌবাহিনীর ৬৭১ জন নবীন নাবিকের শিক্ষা সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত আমরা একবারও বলিনি তফসিল পেছানোর কথা : ইসি আহসান হাবিব শীতকালীন রাষ্ট্রপতি কুচকাওয়াজ পরিদর্শন করলেন নৌবাহিনী প্রধান

টঙ্গীতে নকল হ্যান্ড স্যানিটাইজার তৈরি, জরিমানা

প্রকাশিত: জুন ১৯, ২০২০

  • শেয়ার করুন

গাজীপুরের টঙ্গীর মিলগেইট এলাকায় একটি কারখানায় অভিযান চালিয়ে বিপুল পরিমান নকল হ্যান্ড স্যানিটাইজার জব্দ করেছে র‌্যাব। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে কারখানা মালিককে তিন লাখ টাকা জরিমানা করা হয়েছে।

র‌্যাব-১ এর পোড়াবাড়ি ক্যাম্পের লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধায় টঙ্গীর মিলগেইট এলাকায় একটি বেনামি কারখানায় অভিযান চালায় র‌্যাবের একটি দল। এ সময় ওই কারখানায় অবৈধভাবে তৈরি বিপুল হ্যান্ড স্যানিটাইজার জব্দ করা হয়।

পরে ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট (গাসিক টঙ্গী জোন) এস এম সোহরাব হোসেন অনুমোদনহীন নকল হ্যান্ড স্যানিটাইজার উৎপাদন ও বাজারজাত করার দায়ে কারখানার মালিককে তিন লাখ টাকা জরিমানা করেন। এরপর কারখানায় থাকা প্রায় ৩০ লাখ টাকার কয়েক হাজার বোতল হ্যান্ড স্যানিটাইজার জব্দ করা হয়।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন