২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার,দুপুর ১:৪৯

শিরোনাম
সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা, স্থগিত বৃহস্পতিবারের এইচএসসি পরীক্ষাও মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে: প্রধানমন্ত্রী খুলনা মহানগরীর নতুন রাস্তা, জিরোপয়েন্ট ও শিববাড়ি মোড়ে সড়ক অবরোধ কেএমপি খুলনার অফিসার্স মেসের উদ্বোধন করেন আইজিপি খুলনায় আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত খুলনা জেলা আ’লীগের উদ্যোগে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কয়রায় মহসিন রেজা, ডুমুরিয়ায় এজাজ ও পাইকগাছায় আনন্দ চেয়ারম্যান নির্বাচিত খুলনায় নির্বাচন পরবর্তী সহিংসতা বিষয়ে সংবাদ সম্মেলন ফেরদৌস আহম্মেদ’র প্রধানমন্ত্রী গরিব-দু:খী মানুষের ভাগ্যের উন্নয়ন করে চলেছেন-কেসিসি মেয়র

চিতলমারীতে ৫১- তম জাতীয় সমবায় দিবস- ২০২২ উদযাপন

প্রকাশিত: নভেম্বর ৫, ২০২২

  • শেয়ার করুন

প্রতিনিধি চিতলমারী বাগেরহাট
বাগেরহাটের চিতলমারীতে ৫১-তম জাতীয় সমবায় দিবস-২০২২ উদযাপন উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা প্রশাসন, সমবায় বিভাগ ও সমবায়ীবৃ্ন্দ কর্তৃক আয়োজিত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব সাইয়েদা ফয়জুন্নেছা। অনুষ্ঠানটি ৫ ই নভেম্বর সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন, সমবায় র‍্যালী উপজেলা পরিষদ চত্ত্বর থেকে শহরের গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ মিলনায়তনে এসে সমাপ্ত হয় এবং আলোচনা সভা শুরু হয়। “বঙ্গবন্ধুর দর্শন সমবায়ে উন্নয়ন “এই প্রতিপাদ্যের উপর বক্তারা গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন এবং সভায় সমবায়ীদের ঋণের চেক বিতরণ পুরস্কার প্রদান করা হয়।
এসময়ে উপস্থিত ছিলেন কৃষি কর্মকর্তা মোঃ সিফাত আল মারুফ, সমবায় কর্মকর্তা মোল্লা সাইফুল ইসলাম, এস এম ইদ্রিসুর রহমান সহ প্রমূখ। আরো উপস্থিত ছিলেন সমবায় সমিতির সভাপতি গণ,সমবায়ী সদস্য বৃন্দ এবং স্থানীয় সাংবাদিক সাগর ও সাজ্জাদ।
এস কে সাজেদুল হক (সাজ্জাদ)
চিতলমারী বাগেরহাট
০১৭৩০১৭৫৩৪০।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন