২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার,রাত ৮:৫৭

চিতলমারীতে জাতীয় মৎস্য সপ্তাহ -২০২২ এর উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত

প্রকাশিত: জুলাই ২৪, ২০২২

  • শেয়ার করুন

 

প্রতিনিধি চিতলমারী বাগেরহাটঃ
বাগেরহাটের চিতলমারীতে জাতীয় মৎস্য সপ্তাহ -২০২২ এর উদ্বোধনী অনুষ্ঠান ও আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ২৪ জুলাই রোজ রোববার সকাল১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উক্ত সভা অনুষ্ঠিত হয়। স
সকাল ১০টায় এক বর্ণাঢ্য র‍্যালী উপজেলা পরিষদ চত্ত্বর থেকে শহরের গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিণ করে উপজেলা চত্তরে এসে সমাপ্ত হয়। সকাল ১০ -৩০ মিনিটে উপজেলা পরিষদ মৎস্য পুকুরে মাছের পোনা অবমুক্ত করা হয়।
পবিত্র কুরআন থেকে তেলোয়াত ও গীতা পাঠের মাধ্যমে অনুষ্ঠানের কার্যক্রম শুরু করা হয়। অনুষ্ঠানে মৎস্য সপ্তাহের উপর গুরুত্বপূর্ণ আলোচনা করা হয় এবং মৎস্য চাষীদের মধ্য থেকে বিজয়ীদের মধ্যে পুরষ্কার প্রদান করা হয়।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইয়েদা ফয়জুন্নেছা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বাবু অশোক কুমার বড়াল, মহিলা ভাইস চেয়ারম্যান সাবেরা কামাল স্বপ্না,ইউপি চেয়ারম্যান আবু শাহিন কাজী সহ প্রমূখ চেয়ারম্যান বৃন্দ। আরো উপস্থিত ছিলেন স্থানীয় মৎস্য চাষী বৃন্দ, সুধী জন গণ্য মান্য ব্যাক্তিগণ এবং স্থানীয় সাংবাদিক বৃন্দ।
অনুষ্ঠানটির বাস্তবায়নে জাতীয় মৎস্য সপ্তাহ -২০২২ এর উদযাপন কমিটি এবং সার্বিক ভাবে পরিচালনা করেন শেখ আসাদুল্লাহ সিনিয়র মৎস্য অফিসার ও সদস্য সচিব জাতীয় মৎস্য সপ্তাহ -২০২২ উদযাপন কমিটি চিতলমারী বাগেরহাট।
এস কে সাজেদুল হক (সাজ্জাদ)
চিতলমারী বাগেরহাট
০১৭৩০১৭৫৩৪০।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন