১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার,বিকাল ৪:১৪

শিরোনাম
সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা, স্থগিত বৃহস্পতিবারের এইচএসসি পরীক্ষাও মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে: প্রধানমন্ত্রী খুলনা মহানগরীর নতুন রাস্তা, জিরোপয়েন্ট ও শিববাড়ি মোড়ে সড়ক অবরোধ কেএমপি খুলনার অফিসার্স মেসের উদ্বোধন করেন আইজিপি খুলনায় আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত খুলনা জেলা আ’লীগের উদ্যোগে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কয়রায় মহসিন রেজা, ডুমুরিয়ায় এজাজ ও পাইকগাছায় আনন্দ চেয়ারম্যান নির্বাচিত খুলনায় নির্বাচন পরবর্তী সহিংসতা বিষয়ে সংবাদ সম্মেলন ফেরদৌস আহম্মেদ’র প্রধানমন্ত্রী গরিব-দু:খী মানুষের ভাগ্যের উন্নয়ন করে চলেছেন-কেসিসি মেয়র

খুলনা জেলা আইনজীবী সমিতির নির্বাচন ২৭ নভেম্বর

প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২২

  • শেয়ার করুন

খুলনা জেলা আইনজীবী সমিতির নির্বাচন ২৭ নভেম্বর। বিরতিহীন ভাবে সকাল ৮টা থেকে বিকেল ৩টা পর্যন্ত অনুষ্ঠিত হবে এ নির্বাচন। গতকাল মঙ্গলবার বেলা সোয়া ১১টায় খুলনা জেলা আইনজীবী সমিতির বঙ্গবন্ধু ভবনের দ্বিতীয় তলায় নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান এড. মোঃ লিয়াকত আলী মোল­া সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০২৩ এর নির্বাচনী তফসিল ঘোষণা করেন। এ সময় উপস্থিত ছিলেন নির্বাচন পরিচালনা পর্ষদের সদস্য এড. এফ এম আক্তারুজ্জামান ও এড. মোঃ আহাদুজ্জামান।
ঘোষিত তফসিল সূত্রে জানা গেছে, আগামী ১ নভেম্বর মনোনয়নপত্র দাখিল ও ৩ নভেম্বর মনোনয়নপত্র বাছাই এবং ১০ নভেম্বর মনোনয়ন প্রত্যাহারের শেষদিন।
বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ খুলনা মনোনীত ও সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ সমর্থিত এড. সাইফুল ইসলাম ও এস এম তারিক মাহমুদ তারা পরিষদের প্যানেল ঘোষণা করা হয়েছে। এ প্যানেলে কে এম মিজানুর রহমান ও শিরিণ আক্তার পপিকে সহ-সভাপতি, তমাল কান্তি ঘোষ যুগ্ম-সম্পাদক, কাজী সাইফুল ইসলামকে লাইব্রেরি সম্পাদক, মোঃ আসাদুজ্জামান গাজী মিল্টনকে সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক এবং খাদিজা আক্তার টুলু, প্রজেশ রায়, সাবিরা সুলতানা হ্যাপি, সরদার আশরাফুর রহমান দিপু, এস এম আব্দুস সাত্তার, মোঃ মমিনুর রইসলাম মনির ও ওমর ফারুক রনিকে নির্বাহী সদস্য প্রার্থী হিসেবে চূড়ান্ত করা হয়েছে।
অন্যদিকে, বিএনপি সমর্থিত সর্বদলীয় আইনজীবী ঐক্য পরিষদ সমর্থিত এড. শরিফুল জোয়াদ্দার খোকনকে সভাপতি ও এড. একেএম শহিদুল আলমকে সাধারণ সম্পাদক করে প্যানেল ঘোষণা আসছে। খুলনার অন্যতম মর্যাদা সম্পন্ন পেশাজীবী সংগঠন জেলা আইনজীবী সমিতির সদস্য সংখ্যা প্রায় দেড় হাজার।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন