১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার,সকাল ৬:৫৮

খুলনায় প্রবীণ সাংবাদিক ওয়াদুদুর রহমান আর নেই

প্রকাশিত: আগস্ট ২২, ২০২০

  • শেয়ার করুন

খুলনার প্রবীণ সাংবাদিক ওয়াদুদুর রহমান পান্না আর আমাদের মাঝে নেই। শনিবার (২২ আগস্ট) বিকেলে খুলনা মহানগরীর গাজী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন তিনি (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন… আমরা তো আল্লাহর এবং আমরা আল্লাহর কাছেই ফিরে যাবো)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর। ব্যক্তিগত জীবনে অবিবাহিত ওয়াদুদুর রহমান পান্না, একাধিকবার খুলনা প্রেসক্লাবের সভাপতি ও খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি ছিলেন। তিনি খুলনা থেকে প্রকাশিত দৈনিক ‘জন্মভূমি’ পত্রিকার সাবেক সম্পাদক এবং নগরীর শিশু শিক্ষার অন্যতম বিদ্যাপীঠ জোহরা খাতুন কিন্ডার গার্ডেনের প্রতিষ্ঠাতা।

খুলনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মামুন রেজা জানিয়েছেন, হৃদরোগ ও ডায়া‌বে‌টিক আক্রান্ত ছিলেন তিনি। এরমধ্যে করোনা উপসর্গে গাজী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছিলেন। আজ বিকেলে তিনি আমাদের ছেড়ে চলে গেছেন। তার মৃত্যুতে খুলনা একজন প্রবীণ ও গুণী সাংবাদিককে হারালো।

তিনি আরো জানিয়েছেন, মরহুমের মরদেহ রাতে বাসায় নিয়ে যাওয়া হবে। এরপর আগামীকাল সকাল ১০টায় জোহরা খাতুন স্কুলে এবং বেলা ১১টায় খুলনা প্রেসক্লাবে নিয়ে যাওয়া হবে। জোহরের নামাজের পর নগরীর পশ্চিম বানিয়াখামার মোড়ল বাড়ী জামে মসজিদের সামনে জানাজা অনুষ্ঠিত হবে। পরে নগরীর বসুপাড়া কবরস্থানে তার দাফন সম্পন্ন হবে।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন