১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার,বিকাল ৪:০৭

শিরোনাম
কয়রায় মহসিন রেজা, ডুমুরিয়ায় এজাজ ও পাইকগাছায় আনন্দ চেয়ারম্যান নির্বাচিত খুলনায় নির্বাচন পরবর্তী সহিংসতা বিষয়ে সংবাদ সম্মেলন ফেরদৌস আহম্মেদ’র প্রধানমন্ত্রী গরিব-দু:খী মানুষের ভাগ্যের উন্নয়ন করে চলেছেন-কেসিসি মেয়র খুলনায় তিনদফা দাবিতে ৩ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক কর্মচারীদের কর্মবিরতি পালন দীর্ঘ অপেক্ষার পর রেল নেটওয়ার্কে যুক্ত হলো মোংলা বন্দর সরকার সবসময় দুর্যোগে ক্ষতিগ্রস্থ মানুষের পাশে থাকবে-ভূমিমন্ত্রী খুলনায় নতুন ভবনে নতুন আঙ্গিকে গণহত্যা জাদুঘর বিয়ের প্রলোভন দেখিয়ে শারিরিক সম্পর্ক; মোংলা থানার ওসি (তদন্ত) ক্লোজড সুন্দরবনে আগুন, কারণ বের করতে আরও ৭ কার্যদিবস সময় নিলো তদন্ত কমিটি

খুলনায় অস্ত্রসহ দুই যুবক গ্রেফতার

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২১

  • শেয়ার করুন

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পেছনে ডক্টরস্ কোয়ার্টার্সের বন্ধ ২য় গেটের সামনের এলাকা থেকে পিস্তলসহ দুই যুবককে গ্রেফতার করেছে কেএমপি’র সোনাডাঙ্গা থানা পুলিশ। এঘটনায় সোমবার (২৫ জানুয়ারি) সোনাডাঙ্গা থানায় মামলা ((নং-১৬) হয়েছে।
গ্রেফতারকৃতরা হলেন, মাদারীপুরের দুধখালী গ্রামের মৃত ফজলুর রহমানের ছেলে নগরীর তেতুলতলা মোড় এলাকার ভাড়াটিয়া বাসিন্দা মোঃ সাব্বির শেখ (২৮) ও নগরীর শেখপাড়া মেইন রোডের আকবর আলী লেনের রিপনের বাড়ীর ভাড়াটিয়া মোঃ ফারুক গাজীর ছেলে মোঃ সৌরভ ফরিদ গাজী (২৯)।
সূত্রমতে, রবিবার (২৪ জানুয়ারি) দিবাগত রাত সোয়া ১০টার দিকে মোঃ সাব্বির শেখকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে তার দেয়া তথ্য মতে, আজ সোমবার ভোরে নগরীর শিববাড়ী পাবলিক হলের দক্ষিণ পাশের প্রাচীর সংলগ্ন কবরস্থানের ভিতরে দেওয়ালের পাশ থেকে, মোঃ সৌরভ ফরিদ গাজীর (২৯) কাছ থেকে ম্যাগজিনে একটি রাউন্ড গুলি লোডসহ একটি পিস্তল জব্দ করে পুলিশ। সে শেখপাড়া মেইন রোডের আকবর আলী লেনের রিপনের বাড়ীর ভাড়াটিয়া মোঃ ফারুক গাজীর ছেলে।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন