২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার,রাত ২:৩১

শিরোনাম
খুলনার ৬ টি আসনে জয়ী নৌকার প্রার্থীরা বেসামরিক প্রশাসনকে সহায়তার লক্ষ্যে নৌবাহিনী মোতায়েন ভোটারদের হুমকি দিচ্ছে এমপি সালাম মুর্শিদীর লোকের, অভিযোগ স্বতন্ত্র প্রার্থীর ভারতীয় ও রাশিয়ার সশস্ত্র বাহিনীর সদস্যদের সাথে নৌপ্রধানের সাক্ষাৎ বীরশ্রেষ্ঠ শহিদ রুহুল আমিন ও বীর বিক্রম শহিদ মহিবুল্লাহর শাহাদত বার্ষিকী পালন রূপসা প্রেসক্লাবের উদ্যোগে বীর ‍মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নৌবাহিনীর ৬৭১ জন নবীন নাবিকের শিক্ষা সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত আমরা একবারও বলিনি তফসিল পেছানোর কথা : ইসি আহসান হাবিব শীতকালীন রাষ্ট্রপতি কুচকাওয়াজ পরিদর্শন করলেন নৌবাহিনী প্রধান

খুলনার পুলিশ সুপার সপরিবারে করোনা আক্রান্ত

প্রকাশিত: আগস্ট ৩০, ২০২০

  • শেয়ার করুন

খুলনা জেলা পুলিশ সুপার এস এম শফিউল্লাহ সপরিবারে করোনা আক্রান্ত হয়ে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ সুপার এস এম শফিউল্লাহ জানান, গত ২৬ আগস্ট তিনি, তার স্ত্রী শারমিন আক্তার, ছেলে এস এম ইউসুফ ও এস এম ইউনুস ও বাসার বাবুর্চি শেখ মো: আব্দুল্লাহ করোনা টেস্ট করতে দেন। ওই দিনই তাদের করোনা রিপোর্ট পজিটিভ আসে। তিনি বর্তমানে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের ভিআইপি কেবিন-১ এ চিকিৎসাধীন রয়েছেন। বাকিরা বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন।

তিনি শারীরিকভাবে মোটামুটি ভালো আছেন। তবে বাসার চারজনের সামান্য মাথাব্যথা আছে। আরোগ্য লাভের জন্য তিনি সকলের দোয়া কামনা করেন।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন