১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার,ভোর ৫:০৭

শিরোনাম
কয়রায় মহসিন রেজা, ডুমুরিয়ায় এজাজ ও পাইকগাছায় আনন্দ চেয়ারম্যান নির্বাচিত খুলনায় নির্বাচন পরবর্তী সহিংসতা বিষয়ে সংবাদ সম্মেলন ফেরদৌস আহম্মেদ’র প্রধানমন্ত্রী গরিব-দু:খী মানুষের ভাগ্যের উন্নয়ন করে চলেছেন-কেসিসি মেয়র খুলনায় তিনদফা দাবিতে ৩ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক কর্মচারীদের কর্মবিরতি পালন দীর্ঘ অপেক্ষার পর রেল নেটওয়ার্কে যুক্ত হলো মোংলা বন্দর সরকার সবসময় দুর্যোগে ক্ষতিগ্রস্থ মানুষের পাশে থাকবে-ভূমিমন্ত্রী খুলনায় নতুন ভবনে নতুন আঙ্গিকে গণহত্যা জাদুঘর বিয়ের প্রলোভন দেখিয়ে শারিরিক সম্পর্ক; মোংলা থানার ওসি (তদন্ত) ক্লোজড সুন্দরবনে আগুন, কারণ বের করতে আরও ৭ কার্যদিবস সময় নিলো তদন্ত কমিটি

খুলনার পুলিশ সুপার সপরিবারে করোনা আক্রান্ত

প্রকাশিত: আগস্ট ৩০, ২০২০

  • শেয়ার করুন

খুলনা জেলা পুলিশ সুপার এস এম শফিউল্লাহ সপরিবারে করোনা আক্রান্ত হয়ে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ সুপার এস এম শফিউল্লাহ জানান, গত ২৬ আগস্ট তিনি, তার স্ত্রী শারমিন আক্তার, ছেলে এস এম ইউসুফ ও এস এম ইউনুস ও বাসার বাবুর্চি শেখ মো: আব্দুল্লাহ করোনা টেস্ট করতে দেন। ওই দিনই তাদের করোনা রিপোর্ট পজিটিভ আসে। তিনি বর্তমানে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের ভিআইপি কেবিন-১ এ চিকিৎসাধীন রয়েছেন। বাকিরা বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন।

তিনি শারীরিকভাবে মোটামুটি ভালো আছেন। তবে বাসার চারজনের সামান্য মাথাব্যথা আছে। আরোগ্য লাভের জন্য তিনি সকলের দোয়া কামনা করেন।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন