২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার,সন্ধ্যা ৭:২৫

খুলনার আ’লীগ নেতা এড. সাইফুলকে গুরুতর অবস্থায় ঢাকায় প্রেরণ

প্রকাশিত: জুলাই ২, ২০২০

  • শেয়ার করুন

খুলনা সদর থানা আওয়ামী লীগ ও খুলনা জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. মো. সাইফুল ইসলামকে গুরুতর অসুস্থ অবস্থায় উন্নত চিকিৎসার লক্ষ্যে ঢাকায় প্রেরণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে ঢাকা থেকে অত্যাধুনিক এ্যাম্বুলেন্সে তাকে নেয়া হয়। গতকাল বুধবার শ্বাসকষ্টজনিত কারনে অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে সিটি মেডিকেল কলেজ হাসপাতালে পরবর্তীতে নার্গিস মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সন্ধ্যায় তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপতালে ভর্তি করা হয়েছিল। খুলনা মহানগর আ’লীগের সাবেক দপ্তর সম্পাদক মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছিলেন।

একাধিক সূত্রে জানা গেছে, সাবেক ভিপি এড. সাইফুল ইসলামকে ঢাকার স্কয়ার হাসপাতালে নেয়া হতে পারে। খুলনাতে থেকে সেই প্রস্তুতি নিয়ে যোগাযোগ করা হয়েছে হাসপাতাল কর্তৃপক্ষের সাথে।

এদিকে, এড. মোঃ সাইফুল ইসলামের সুস্থতা কামনা করছেন খুলনা আ’লীগ নেতৃবৃন্দ, খুলনা জেলা আইনজীবী সমিতি, ক্রীড়া অঙ্গনসহ রাজনীতিক, সামাজিক ও উন্নয়ন সংগঠনের নেতাকর্মীরা।

তাঁর চিকিৎসার তদারকি ও খোঁজ-খবর রাখছেন বঙ্গবন্ধুর ভ্রাতুস্পুত্র শেখ হেলালউদ্দিন এমপি, খুলনা মহানগর আ’লীগের সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক। তার দীর্ঘায়ু ও সুস্থ্যতা কামনা করে বিবৃতি দিয়েছেন খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল, আ’লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শেখ সোহেল প্রমুখ।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন