২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার,সকাল ৮:৫২

শিরোনাম
খুলনার ৬ টি আসনে জয়ী নৌকার প্রার্থীরা বেসামরিক প্রশাসনকে সহায়তার লক্ষ্যে নৌবাহিনী মোতায়েন ভোটারদের হুমকি দিচ্ছে এমপি সালাম মুর্শিদীর লোকের, অভিযোগ স্বতন্ত্র প্রার্থীর ভারতীয় ও রাশিয়ার সশস্ত্র বাহিনীর সদস্যদের সাথে নৌপ্রধানের সাক্ষাৎ বীরশ্রেষ্ঠ শহিদ রুহুল আমিন ও বীর বিক্রম শহিদ মহিবুল্লাহর শাহাদত বার্ষিকী পালন রূপসা প্রেসক্লাবের উদ্যোগে বীর ‍মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নৌবাহিনীর ৬৭১ জন নবীন নাবিকের শিক্ষা সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত আমরা একবারও বলিনি তফসিল পেছানোর কথা : ইসি আহসান হাবিব শীতকালীন রাষ্ট্রপতি কুচকাওয়াজ পরিদর্শন করলেন নৌবাহিনী প্রধান

করোনায় আক্রান্ত হয়ে হাসপাতলে তথ্যমন্ত্রী

প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২০

  • শেয়ার করুন

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন।

তবে তার শারীরিক জটিলতা নেই।
মন্ত্রণালয়ের কর্মকর্তারা জানিয়েছেন, তথ্যমন্ত্রী রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের (আইইডিসিআর) থেকে করোনা পরীক্ষা করালে ফল পজেটিভ আসে। এরপর তিনি রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন।

করোনাকালে প্রায় প্রতিদিনই সচিবালয়ে দাফতরিক কাজ করছিলেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ।

বিভিন্ন কাজে মন্ত্রণালয়ে ব্যস্ত সময় কাটাচ্ছিলেন মন্ত্রী।
শুক্রবার (১৬ অক্টোবর) রাতে তথ্য মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মীর আকরাম উদ্দিন আহম্মদ বলেন, মন্ত্রীর শারীরিক অবস্থা বেশ ভালো আছে।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন