November 14, 2018, 11:54 am

কী আছে মায়া মসনদে?

বিনোদন প্রতিবেদকঃ ঈষাণ বাংলার সুলতান আর্সনাল যখন তার রাজ্যের দায়িত্বভার ত্যাগ করতে প্রস্তুত হয় তখন তার জেষ্ঠ্যপুত্র আথিয়ার ছলে, বলে, কৌশলে অন্য দুই ভাই দাবির ও ফাহিমের কাছ থেকে ছিনিয়ে নেয় সেই মসনদ। কিন্তু মেই মসনদ হাতের মুঠোয় ধরে রাখতে গিয়ে চরম মানসিক দ্বন্দ্বের মুখোমুখি হতে হয় তাকে।

একদিকে যখন আথিয়ারের ছোট ভাই ফাহিম ধীরে ধীরে প্রস্তুত হয় ঈষাণ বাংলার মসনদ ছিনিয়ে নেওয়ার জন্য তখন অন্যদিকে আথিয়ার জানতে পারে তার মসনদের অন্যতম শক্র হয়ে দাড়াবে বীতস্পৃহ দাবিরের কন্যা। ভবিষ্যতের এই শক্রর হাত থেকে মসনদ রক্ষা করতে দাবির ও তার স্ত্রীর উপর চরম আঘাত হাতনে প্রস্তুত হয় আথিয়ার। কিন্তু এই অদ্ভুত মায়াজালের টানে দাবিরের দুই কন্যা তাদের জন্মের পূর্বেই পৃথিবী থেকে বিচ্ছিন্ন হয়ে চলে যায় দুই ভিন্ন জীব বলয়ে।

অন্যদিকে, ততদিনে পৃথিবীর উর্ধ্ব বলয় মেঘমন্ডলের সম্রাট আরাশ ও তার দুই পুত্র আর্দা এবং কারাব এক সুদীর্ঘ যুদ্ধ শেষে ফিরে আসে তাদের রাজ্যে। আপাত শান্তি ও ভালোবাসার বাতাবরণে মোড়া এই মেঘমন্ডলেও ধীরে ধীরে দেখা দেয় মসনদের মায়া তথা ক্ষমতালোভের অপার আকাঙ্ক্ষা। কারাব ও আর্দার দুই স্ত্রী তথা সম্রাট আরাশের স্ত্রীরাও জড়িয়ে পড়ে এই লোভের মায়াজালে। অসীম ক্ষমতার অধিকারী সুলতান আথিয়ার ও তার কুটিল স্ত্রী শীনাজের বিরুদ্ধে প্রতিশোধ নেওয়া? কী হয় তারপর? সুরাইয়া কি সত্যিই নেমে আসে পৃথিবীরবুকে? সে কী কোনোদিন মুখোমুখি হতে পারে সুলতান আথিয়ারের? মেঘমন্ডল ও ঈষাণ বাংলার মসনদের মায়া কোন পথে নিয়ে যায় কাহিনীর অন্যান্য চরিত্রকে? এসব দেখতে এবং জানতে সপ্তাহের প্রতি রবি, সোম ও মঙ্গলবার ঠিক রাত ৮টা ২০মিনিটে চোখ রাখুন এনটিভির পর্দায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category