আজ শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০১৯ ইং, ৬ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

নতুন ছবিতে মৌ খান

এসএম শাফায়েত: ছবির নাম ‘তুই আমার জান’। নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন ঢাকাই চলচ্চিত্রের গ্লামারগার্ল মৌ খান। আর ছবিতে তার বিপরীতে থাকছেন নবাগত নায়ক নাহিদ ইরফান। কী থাকছে ‘তুই আমার জান’ ছবিতে তা জানতে আগ্রহের কমতি নেই সিনেমা প্রেমিদের। তবে এ বিষয়ে যারা সবসময় খোঁজখবর রাখেন তারা খুব ভালো ভাবে জানেন, ভালোবাসার আবেদন নিয়ে নির্মিত সিনেমাগুলো সবসময়ই পেয়েছে অনেক জনপ্রিয়তা আর সুখ্যাতি। আর এই ছবির গল্পেও থাকছে তেমনি টুইস্ট। গল্পের চরিত্রে স্বনামে নায়িকা মৌ খানকে ধর্নাঢ্য পরিবারে বেড়ে ওঠতে দেখা যাবে। তবে প্রেমিক নাহিদ একটি মধ্যবিত্ত পরিবারের সন্তান। যে কারণে দুজনের সম্পর্ক মানতে নারাজ পরিবার। গতানুগতিক হলেও ড্রামা, রোমান্স ও সাসপেন্সের সমন্বয়ে পরিপূর্ণ গল্পের এন্টাগোনিস্ট এবং প্রটাগনিস্ট অত্যন্ত শক্তিশালী। যার বাকী অংশ দর্শককে হলে গিয়ে দেখতে হবে। ছবিটি পরিচালনা করছেন রকিবুল ইসলাম রাকিব। আগামী ৬ই জুলাই সিলেট ও মৌলভীবাজারে ছবিটির ১ম লটের শুটিং হবে।

এরআগে চিত্রনায়ক জায়েদ খানের সঙ্গে প্রতিশোধের আগুন ছবিতে বাঁজিমাত করেছেন মৌ খান। তার অভিনীত আরও দুটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। যা শিগগিরই প্রেক্ষাগৃহে আসবে। নতুন এ ছবিটি নিয়েও আশাবাদী তিনি।

এ প্রসঙ্গে নায়িকা মৌ খান বলেন, এটি আমার ক্যারিয়ারের চতুর্থ কাজ। গল্প পড়েছি, এখানে আমাকে ধনীর আদুরে কন্যার ভূমিকায় দেখবেন দর্শক। গল্পের প্রয়োজনেই ছবির নায়কের সঙ্গে আমার সম্পর্ক। এ নিয়ে তৈরি হয় নানা সংকট। এখন ঠিকঠাক ভাবে নিজের চরিত্র ফুটিয়ে তুলতে নিজেকে একটু ঝালিয়ে নিচ্ছি। আবারও একটি ভালো কাজ নিয়ে হাজির হবো আপনাদের সামনে।

ভাল লাগলে শেয়ার করুন

মন্তব্য করুন

     এই বিষয়ের আরো সংবাদ