আজ শুক্রবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ ইং, ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল করোনা আক্রান্ত, সকলের দোয়া কামনা করেছেন তার পরিবার

খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল করোনা আক্রান্ত হয়ে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় ও হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হয়েছেন। তার সুস্থ্যতা ও দীর্ঘায়ূ কামনাকরে খুলনাবাসিসহ দেশ বাসির নিকট দোয়া প্রার্থনা করেছেন তিনি ও তার পরিবার।
খুলনা-০২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল এর ব্যাক্তিগত সহকারি ও মহানগর আওয়ামী লীগের সদস্য কাজী জাহিদুল ইসলাম রাত পনে ১০টার দিকে মোবাইল ফোনে বিষয়টি নিশ্চিত করেন। গত ১৬ ফেব্রুয়ারী মঙ্গলবার তার করোনা পরীক্ষার ফলাফল পজেটিভ আসে। এরপর তিনি তার ঢাকাস্থ বাসভবনেই অবস্থান করছিলেন। বৃহষ্পতিবার রাতে অসুস্থ্য বোধ করায় রাত সাড়ে আটটার দিকে তাকে রাজধানীর বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হয়। এখন তার শরীরের অবস্থা ভাল আছে বলে তিনি জানান। গত চার পাচ দিন আগে সেখ সালাহউদ্দিন জুয়েল এর জ্বর হয়। তারপর সন্দেহ হওয়ায় তিনি করোনা পরীক্ষার জন্য নমুনা জমা দেন।
পাশাপাশি তিনি বলেন, বঙ্গবন্ধু’র ভ্রাতুষপুত্র, বাগেরহাট-০১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও বিসিবি পরিচালক শেখ সোহেল, নৌ পরিবহন মালিক সমিতির সহ সভাপতি শেখ জালাল উদ্দিন রুবেল এবং বাগেরহাট-০২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময় এর চাচা খুলনা-০২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল এর সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনায় খুলনাবাসিসহ দেশ বাসির দোয়া ও প্রার্থনা কামনা করেছেন সংসদ সদস্য ও তার পরিবারের সদস্যরা।
সংসদ সদস্যের পরিবারের অন্যান্য সদস্যরা সুস্থ আছেন।

ভাল লাগলে শেয়ার করুন

মন্তব্য করুন

     এই বিষয়ের আরো সংবাদ

ফেসবুকে দৈনিক তথ্য