আজ মঙ্গলবার, ২০শে আগস্ট, ২০১৯ ইং, ৫ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

শার্শায় র‌্যাবের অভিযান ফেন্সিডিল,ইয়াবা সহ আটক ১,

 

মিলন হোসেন বেনাপোল,
যশোর র‌্যাব-৬ ক্যাম্পের সদস্যরা শুক্রবার বিকালে শার্শা থানাধীন রামচন্দ্রপুর গ্রাম থেকে ৩৫ বোতল ফেন্সিডিল ,৩৩০ পিস ইয়াবা ট্যাবলেট ও দেশী তৈরী১.৫ লিটার চোলাই মদ মিজার আলী (৩০)নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে।সে শার্শা থানার রামচন্দ্রপুর গ্রামের খেজমত আলীর ছেলে।

যশোর র‌্যাব ক্যাম্প থেকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর ক্যাম্পের স্কোয়াড কমান্ডার এএসপি মোঃ শাহিনুর ইসলাম এর নেতৃত্বে একটি আভিযানিক দল যশোর জেলার শার্শা থানাধীন রামচন্দ্রপুর সাকিনস্থ ধৃত মোঃ মিজার আলী (৩০), পিতাঃ মোঃ খেজমত আলী এর বসত বাড়ীর একতলা পাকা ঘরের শয়ন কক্ষের খাটের পৈথান পাশের্^ তোশকের নীচে ও দুই চালা টিনের গোয়াল ঘরের মধ্যে অভিযান পরিচালনা করে আসামী মোঃ মিজার আলী (৩০), পিতাঃ মোঃ খেজমত আলী, সাং-রামচন্দ্রপুর, থানা- শার্শা, জেলা-যশোর ‘কে (ক) ফেন্সিডিল-৩৫ বোতল, (খ) ইয়াবা-৩৩০ পিস, (গ) দেশী তৈরী চোলাই মদ-১.৫ লিটার, (ঘ) মোবাইল-০১ টি, (ঙ) সীম-০১ টি সহ হাতে-নাতে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী স্বীকার করে যে, দীর্ঘদিন যাবত গোপনে মাদক ব্যবসা সাথে জড়িত। বিভিন্ন আইন শৃংখলা রক্ষাকরী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে যুব সমাজ ধংসকারী মাদক দ্রব্যের ব্যবসা করে আসছে। মাদক ব্যবসার ফলে এলাকার উঠতি বয়সের যুবকদের মাদকের ছোবলে অনেকেই মাদকাসক্তির ফলে তাদের পরিবারের জীবন দুর্বিসহ হয়ে পড়েছে। তার এহেন গর্হিত সমাজ বিরোধী কর্মকান্ডের কারনে সমাজের যুব সমাজ হুমকির মুখে পড়েছে। ধৃত আসামী ও সহযোগীদেরকে ধৃত করে আইনামলে আনার জন্য অভিযান অব্যাহত আছে। পরবর্তীতে আসামীকে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (১) এর সারণির ক্রমিক ১০ এর (ক),১৪ এর(খ) ও ২৪ এর(ক) ধারায় মামলা দিয়ে শার্শাা থানায় সোপর্দ করা হয়েছে।#
প্রেরক
মিলন হোসেন বেনাপোল,
মোবাইল ০১৭১২ ২১৭১৪৩-০১৯২১২৮৮৫৪১
তারিখ ০৫/০৭/২০১৯

ভাল লাগলে শেয়ার করুন

মন্তব্য করুন

     এই বিষয়ের আরো সংবাদ